মঙ্গলবার ২৬ মার্চ, ২০১৯ ইং , ১২ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

রাজধানীতে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

নভেম্বর ৭, ২০১৮ | ৭:০৫ অপরাহ্ণ

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর সবুজবাগের দক্ষিণ মাদারটেক এলাকার একটি বাসায় গ্রিলের কাজ করার সময় শুভ (৩৫), শুভ চন্দ্র রায় (২৬), ও খিলক্ষেতে ট্রেনে কাটা পরে অজ্ঞাত (৩৫) এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (৭ নভেম্বর) সকালে পৃথক দুর্ঘটনায় এসব মৃত্যুর ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

সবুজবাগ থানার উপ পরিদর্শক (এসআই) সাইফুর রহমান জানায়, মৃত দুইজন সবুজবাগ ব্লু -বার্ড স্কুলের পিছনের একটি গ্রিলের দোকানের কর্মচারী। শুভ সেখানেই থাকতো। সকাল ১০টার দিকে সবুজবাগ দক্ষিণ মাদারটেক বাগানবাড়ি ইউনুস মিয়ার তৃতীয় তলার বাসায় গ্রিলের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজনই গুরুতর আহত হয়।

পরে দুজনকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করে। মৃতদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

পুলিশ কর্মকর্তা আরও জানান, মৃত শুভ মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার কামারগাঁও গ্রামের এমদাদ হোসেনের ছেলে। বর্তমানে গ্রিলের দোকানে থাকতো। আর শুভ চন্দ্র রায় নীলফামারী সদর উপজেলার পাটোকামারী গ্রামের ফিরত চন্দ্র রায়ের ছেলে। বর্তমানে রাজারবাগ ব্যাংক কলোনিতে থাকতো।

এদিকে, ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানায়, সকাল সাড়ে ১০টার দিকে খিলক্ষেত রেললাইনে ময়মনসিংহ গামী অগ্নিবিনা ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৩৫) বছরের এক যুবক মারা গেছে।

সংবাদ পেয়ে দুপুড়ের দিকে মৃতদেহটি উদ্ধার করে বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। যুবকের পরনে ছিল হলুদ গেঞ্জ ও নীল জিন্স প্যান্ট।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

রাজধানীতে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন