বিজ্ঞাপন

যুদ্ধাপরা‌ধী‌দের বাঁচাতে রাজনী‌তি কর‌ছে বিএন‌পি : হাছান মাহমুদ

November 30, 2017 | 8:29 am

সারাবাংলা প্রতিবেদক

বিজ্ঞাপন

জামায়াতে ইসলাম এবং যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য বিএন‌পি রাজনী‌তি কর‌ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। বৃহস্পতিবার দুপু‌রে জাতীয় প্রেস ক্লাবের সামনে মু‌ক্তি‌যোদ্ধা প্রজন্মলী‌গের হরতালবিরোধী মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপির রাজনীতি মানে এখন প্রেস ক্লাবের সামনে গিয়ে কয়েকটা মানববন্ধন আর প্রেস কনফারেন্স করা।

রোহিঙ্গা ক্যাম্পে মির্জা ফখরুল আধাদিনের জন্য গিয়েছিলেন কয়েকটা ছবি তুলে চলে এসেছেন। এরপর আর কোন খবর নাই। তারা মানবতার পক্ষে কোনো কথা বলে না। তারা যুদ্ধাপরাধীদদের বাঁচানোর জন্য রাজনীতি করে।

বিজ্ঞাপন

মির্জা ফখরুল গতকাল বলেছেন, আওয়ামী লীগ নাকি মেসির মত খেলে। এ কথা বলার জন্য তাকে ধন্যবাদ জানান হাছান।

তিনি দাবি করেন, আওয়ামী লীগ ভালো খেলে বলেই জনগণ আমাদের পাশে আছে। মেসি যেমন মাঠে হ্যাট্রিক করে তেমনই আওয়ামী লীগও জনগণের রায় নিয়ে আগামীতে ক্ষমতায় গিয়ে হ্যাট্রিক করবে।

আওয়ামী লীগের এ প্রচার সম্পাদক বলেন, আজকে নাকি হরতাল ডেকেছে। অথচ কেউ জানে না। ঢাকার মানুষ জানে না। সারা বাংলাদেশ বাদই দিলাম। কোনো পত্র-পত্রিকায় হরতালের খবর আসেনি। এসেছে শুধু মাত্র কয়েক অনলাইনে পোর্টালে।

বিজ্ঞাপন

হরতালে বিএনপি সমর্থন দিয়ে প্রমাণ করেছে বিএনপি দেশের বিরুদ্ধে। তারা যুদ্ধাপরাধীদের পক্ষে। এটা হরতালে বিএনপির সমর্থন দেওয়া ন্যাক্কারজনক। এ সময় উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এম এ করিম, আসাদুজ্জামান দুর্জয় প্রমুখ। ‌

সারাবাংলা/এমএমএইচ/এমএ/একে/নভেম্বর ৩০,২০১৭

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন