শুক্রবার ১৯ এপ্রিল, ২০১৯ ইং , ৬ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

আবারও ধরা পড়লেন অর্জুন-মালাইকা

নভেম্বর ৮, ২০১৮ | ১২:৪৩ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

অর্জুন কাপুর ও মালাইকা আরোরার প্রেম নিয়ে বলিউড সরগরম। সালমানের ভাবী ও আরবাজের বউকে অর্জুন ‘ভাগিয়ে’ নিয়েছেন বলেই অভিযোগ সবার। এসব নিয়ে নাকি সালমান নিজেও বেশ রেগে আছেন। এর আগে খান পরিবারের মেয়ে অর্পিতার সঙ্গেও প্রেম ছিল এই বিশ্বপ্রেমিকের। তবে মালাইকার সঙ্গে প্রেমের কথা এখনও আনুষ্ঠানিক স্বীকার করেননি অর্জুন।


আরও পড়ুন :  তিউনিশিয়ার কারথেজ ফিল্ম ফেস্টিভ্যালে ‘হালদা’


স্বীকার না করলেও অবশ্য দুজনকে একসঙ্গেই দেখা যাচ্ছে বেশ কিছুদিন ধরে। লাকমে ফ্যাশন উইকে হাত ধরাধরি করে গিয়েছিলেন। এবার মুম্বাইয়ে একসঙ্গে ডিনার করতেও দেখা গেছে অর্জুন-মালাইকাকে। শুধু তাই নয়, এ জুটির ছবি উঠে গিয়েছে টুইটারের ট্রেন্ডিং লিস্টেও। এদিন, মালাইকা পরেছিলেন ট্যাঙ্ক টপ ও নীল ডেনিম। অর্জুন পরেছিলেন কোয়র্কি প্রিন্টেড সোয়েট শার্ট।

বিজ্ঞাপন

২০১৬ সালে স্বামী আরবাজ খানের সঙ্গে মালাইকার বিচ্ছেদের পরে অর্জুন ও মালাইকার সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। তখন থেকে দু’জনে একসঙ্গে ছবি না তোলা বিষয়ে সতর্ক থাকতেন। কিন্তু এ বছর অাগস্টে ল্যাকমে ফ্যাশন উইকে দু’জনকে একসঙ্গে প্রিয় ডিজাইনারের শোতে দেখা যায়। এরপর ইতালিতে ছুটি কাটাতে গিয়েছিলেন এই জুটি।

ইন্ডিয়া গট ট্যালেন্ট এইটে অর্জুন নিজের সিনেমা নমস্তে ইংল্যান্ডের প্রচারে গেলে সেখানেও গিয়েছিলেন মালাইকা। এ’সময় তারা প্রতিযোগীদের সঙ্গে নাচেও অংশ নেন।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :  ‘হিসু’ ইস্যু: অনলাইন বিধি নেই সেন্সর বোর্ডের


বিজ্ঞাপন
বিজ্ঞাপন