বিজ্ঞাপন

নাটকীয় জয়ে সেমিতে আবাহনী

November 8, 2018 | 7:27 pm

।।স্পোর্টস করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: শেষ মুহূর্তের গোলে ফেডারেশন কাপের সেমি ফাইনালে পা রেখেছে ঢাকা আবাহনী। আরামবাগকে ৩-২ ব্যবধানে শ্বাসরুদ্ধকর ম্যাচ জিতে নিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিকালে শুরু হওয়া ম্যাচ চলতে থাকে চরম প্রতিদ্বন্দ্বিতায়। ৮ মিনিটে পল এমিলির ব্যাক পাস থেকে শাহরিয়ার বাপ্পীর গোলে এগিয়ে যায় আরামবাগ। ৩০ মিনিটে বেলফোর্টের শট প্রতিহত হয়ে ফিরতি বলে সানডের গোলে সমতায় ফেরে আবাহনী। তার চার মিনিট পর আরামবাগের বাপ্পীকে ফেলে দেন সোহেল। স্পট কিক থেকে ইকবালজনের গোলে মারুফুল হকের শিষ্যদের আবার লিড। প্রথমার্ধের শেষ দিকে ডি-বক্সের বাইরে থেকে দর্শনীয় শটে আবাহনীকে সমতায় ফেরান সোহেল রানা।

দ্বিতীয়ার্ধে দুই দল সমান তালে খেলতে থাকে। ৬৩ মিনিটে রায়হানের লম্বা থ্রু থেকে বেলফোর্টের হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। সেখান থেকে জীবনের ফ্রি-কিক থেকে বেলফোর্ট কেরামতি দেখিয়ে জয় পকেটে পুড়ে।

বিজ্ঞাপন

এর পরপরই গণ্ডগোলে শেষ হয় ম্যাচ। ম্যাচের শেষ বাঁশি বাজার আগেই আরামবাগের ডাগ আউট থেকে এক কর্মকর্তাসহ তিনজন মিলে সহকারী রেফারিকে আইস বক্স দিয়ে এলোপাথারি আঘাত করতে থাকে। আহত রেফারিকে মাঠ থেকে নিয়ে যায় আইন শৃঙ্খলা বাহিনী।

সারাবাংলা/জেএইচ/এসএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন