রবিবার ২৪ মার্চ, ২০১৯ ইং , ১০ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

নির্বাচন কমিশনের সততা ও আন্তরিকতা আছে: এবিএম রুহুল আমিন

নভেম্বর ৮, ২০১৮ | ১১:০৭ অপরাহ্ণ

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেছেন, একাদশ জাতীয় নির্বাচনের ঘোষিত তফসিলে প্রধান নির্বাচন কশিনার সততা ও আন্তরিকতা আছে। তাই এই তফসিলেই সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান সম্ভব।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় গুলশানের নিজ অফিসে সাংবাদিকদের কাছে নির্বাচনী তফসিল নিয়ে প্রতিক্রিয়ায় এ কথা বলেন। এসময় তিনি সব রাজনৈতিক দলকে নির্বাচনে অংশ নিতে আহ্বান জানান।

বিজ্ঞাপন

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জাতীয় পার্টির মহাসচিব নির্বাচন কমিশনকে অভিনন্দন জানান। তিনি বলেন, ‘তারা ৪০টি রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা করে এবং সুশীল সমাজের মতামত নিয়ে নির্বাচন আয়োজন করতে যাচ্ছেন।’ নির্বাচনে ব্যাপকসংখ্যক আইন শৃংখলা রক্ষা বাহিনী মোতায়েনের ঘোষণাকে ইতিবাচক বলেই মনে করেন তিনি।

তিনি বলেন, ‘সব দল সহযোগিতা করলে একটি গ্রহণযোগ্য নির্বাচন আয়োজন সম্ভব, যা দেশ-বিদেশে সমাদৃত হবে। নির্বাচনে সবার অংশগ্রহণের মাধ্যমেই জাতীয় ঐক্য ফুটে উঠতে পারে। সব রাজনৈতিক দল নির্বাচনে এলে জাতীয় নির্বাচন উৎসবমুখর হবে।’ অনলাইনে মনোনয়নপত্র গ্রহনকে স্বাগত জানান তিনি।

লেভেল প্লেইং ফিল্ড প্রসঙ্গে এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, ‘আশা করি বর্তমান নির্বাচন কমিশন সবার অংশগ্রহণ নিশ্চিত করতে পারবে এবং সবার জন্য সমান সুযোগ সৃষ্টি করতে সমর্থ হবে। সংবিধানের বাইরে যাওয়ার কোনো অবকাশ নেই। তাই সংবিধানের মধ্যে থেকেই সবার জন্য গ্রহণযোগ্য একটি নির্বাচন আয়োজন করতে পারবে বর্তমান কমিশন।’

এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, এস এম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, যুগ্ম মহাসচিব মো. জহিরুল আলম রুবেল, মো. নোমান মিয়াসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এইচএএইচ/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন