বিজ্ঞাপন

‘অপরিচিতা তুমি’ 

November 10, 2018 | 12:17 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

টেলিভিশন নাটকের প্রিয় দুই মুখ অপূর্ব এবং তাসনুভা তিশা। এই জুটি এর আগে বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। পেয়েছেন দর্শকপ্রিয়তা। সেই ধারাবাহিকতায় তারা দুজন আরও একটি নতুন খণ্ডনাটকে জুটিবদ্ধ হয়েছেন।

নাজমুল রনি পরিচালিত নাটকটির নাম ‘অপরিচিতা তুমি’। লিখেছেন রিফাত আদনান পাপন। এতে আরও অভিনয় করেছেন পীরজাদা শহীদুল হারুন, সিয়াম।

খণ্ডনাটকটির গল্পে দেখা যাবে, শুভ সঙ্গীতপ্রিয় মানুষ। পড়াশোনা শেষে গানের নেশাকেই পেশা করে নেবে বলে ঠিক করে।  শিল্প মন সদা জাগ্রত থাকলেও তার জীবনে কেউ আসতে চেয়েও পারেনি। কারণ সেই কাঙ্ক্ষিত মানুষটির জন্য চুপিচুপি আজ অবধি প্রহর গুনে বেড়াচ্ছে শুভ।

বিজ্ঞাপন

একদিন বিকেলে রাস্তায় স্কুটি চালিয়ে যাওয়া একটি মেয়েকে দেখে চোখ আকটে যায় শুভ’র। ঠিক সেই সময় স্কুটির পেছনে রাখা হেলমেট পড়ে গিয়ে বৃষ্টি নামের মেয়েটার সাথে একটা মিষ্টি পরিচয় পর্ব সাজায় প্রকৃতি। সেখান থেকেই তাদের পরিচয়টা ক্রমশ বন্ধুত্বের দিকে এগোতে থাকে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘খুবই সুন্দর গল্পের একটি নাটক ‘অপরিচিতা তুমি’। সমসাময়িক একটি গল্প। রনির সাথে আগেও কাজ করেছি। রনি বেশ যত্ন নিয়ে কাজটি করেছেন। দর্শকদের নাটকটি ভালো লাগবে।’

বিজ্ঞাপন

এদিকে তাসনুভা তিশা বলেন, ‘নাটকের গল্পটি অনেক সুন্দর। অপূর্বর সঙ্গে অভিনয়ের প্রতিটি মুহূর্ত দারুণ উপভোগ করেছি। এটা সবাই জানেন, তিনি অনেক ভালো একজন অভিনেতা। এবং অনেক সহযোগিতাপরায়ণ।’

একটি মৌলিক গান রয়েছে নাটকটিতে। গানটিতে কণ্ঠ দিয়েছেন সোহাগ ফারহান ও সংগীতায়োজন করেছেন শাহরুখ হোসেন। নাটকটি ২২ নভেম্বর রাত ১০ টায় এশিয়ান টিভিতে প্রচারিত হবে।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন