বিজ্ঞাপন

‘জীবন এক শিক্ষাক্ষেত্র’

November 10, 2018 | 2:22 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

জন্মদিনের প্রথম প্রহর। হৃদয়ের ক্ষেত্রফলে কয়েক হাজার আলো জ্বলে ওঠে। যেন দীপাবলির উৎসব চলে মনের ভেতর। বিদ্যা সিনহা মিমের মনেও কি কোন উৎসব চলছে? আজ যে তার জন্মদিন।

মিম বলেন, ‘জন্মদিন আমার কাছে ভালোলাগার একটি দিন। পরিচিত-অপরিচিত অনেক শুভাকাঙ্ক্ষী এদিন শুভেচ্ছা জানান। মেসেজে মেসেজে ফেসবুকের ইনবক্স আর ফোনের মেসেজ বক্স ভরে যায়।’

বিজ্ঞাপন

এবারের জন্মদিনে রাতে সারপ্রাইজ দিয়ে শুরু হয়েছে মিমের। মা তাকে উপহার দিয়েছেন প্রিয় টিকলি। বাবা দিয়েছেন পায়েল। তারপর সকাল হতেই বেরিয়ে পড়েন চ্যানেলের লাইভ অনুষ্ঠানে অংশ নিতে। সারাদিন চলবে জন্মদিনের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ। তবে তিনি জন্মদিনের সময়টা পরিবারের সঙ্গেই কাটাতে চান।

ছোটবেলার জন্মদিনের সঙ্গে মিম কি বড়বেলার জন্মদিনের কোন পার্থক্য দেখেন?  মিমি একটু ভাবেন। তারপর বলেন, ‘পার্থক্য তো আছেই। ছোটবেলায় আমার জন্মদিনে অনুষ্ঠান করা হতো। অনেক মানুষ আসতেন। গান বাজনা করতাম। এখন তেমনটা না হলেও অনেক সারপ্রাইজ পাই। যা আমার বড়বেলার জন্মদিনকে ভিন্ন মাত্রা দেয়।’

এবছর ২৬ বছর পেরিয়ে ২৭ বছরে পদার্পণ করলেন জনপ্রিয় এই অভিনেত্রী। জীবনকে তিনি শিক্ষাক্ষেত্র হিসেবে মনে করেন। অনেক মানুষের সঙ্গে মিশেছেন। ভালো মন্দ পার্থক্য বুঝতে পেরেছেন। আগামীর জীবনে তিনি আরও নতুন নতুন বিষয় শিখতে চান।

সম্প্রতি ‘সাপলুডু’ সিনেমায় শুটিং শুরু করেছেন মিম। অ্যাকশন থ্রিলারধর্মী ছবিটিতে কোন ভূমিকায় দেখা যাবে তাকে? মিম জানান, ‘আমার চরিত্রের নাম পুষ্প। পুষ্পর জীবন অনেক স্ট্রাগলের মধ্যে দিয়ে যায়। খুব সাধারণ একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছি আমি।’

আরিফিন শুভ রয়েছেন মিমের সঙ্গে। এর আগে এই জুটিকে একটি সিনেমায় একসঙ্গে দেখা গেছে। মিমের মতে শুভ খুব ভালো একজন অভিনেতা। সিনেমায় তাদের রসায়ন দর্শকের ভালোলাগাকে ছুঁয়ে যাবে বলে তার বিশ্বাস।

আগামীতে পর্যায়ক্রমে  আরও কয়েকটি সিনেমায় দেখা যাবে মিমকে। তবে এখনই সেসব সিনেমার গোমড় ফাঁস করতে চান না তিনি। সবকিছু চূড়ান্ত হলেই জানাবেন।

সারাবাংলা/আরএসও/ পিএম 

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন