বিজ্ঞাপন

কোচ বদলেও দুর্দশা কাটেনি চট্টগ্রাম আবাহনীর

January 7, 2018 | 7:46 pm

স্টাফ করেসপন্ডেন্ট
সাইফুল বারী টিটুর হাত ধরে লিগের মাঝপথ পর্যন্ত শীর্ষে ছিল চট্টগ্রাম আবাহনী। শেষ দিকে ছন্দপতনের এক পর্যায় প্রধান কোচ টিটুকে বরখাস্ত করে দিয়েছে সমুদ্রবন্দরের ক্লাবটি। প্রধান কোচের দায়িত্বে টিটুর সহকারী জুলফিকার মাহমুদ মিন্টু। ভাগ্য ফেরাতে এমন সিদ্ধানের পর আজ মাঠে একেবারে ধরাশায়ী চট্টগ্রাম আবাহনী।

বিজ্ঞাপন

ঢাকা আবাহনীর লিগ শিরোপা বগলদাবার পর এখন চলছে পয়েন্ট টেবিলের উপরে থাকার লড়াই। সেই লড়াইয়ে সাইফ স্পোর্টিংয়ের বিপক্ষে ব্যর্থ জাহিদ-মামুনরা।

বলতে গেলে প্রথমার্ধেই সাইফের কাছে হেরে গেছে বন্দরনগরীর দলটি। আগের ম্যাচে শেখ জামালের কাছে হারা ঢাকা আবাহনী এই ম্যাচে কোনও বিশেষ আক্রমণ করতে পারে নি তারা।

আট মিনিটে (২৬ থেকে ৩৪ মিনিট) জোড়া গোল করে ম্যাচের সব আলো কুড়িয়েছেন সাইফের ইংলিশ স্ট্রাইকার চার্লস শেরিংহাম। ডান প্রান্ত থেকে মোহাম্মদ ইব্রাহিমের ফ্রি কিকে হেড করে বল জালে জড়িয়েছেন। এরপর ৩৪ মিনিটে আবারও ইব্রাহিমের ফ্রি কিক। আবাহনীর রক্ষণভাগের বাধা পেয়ে ফিরতি হেডে গোল করেছেন শেরিংহাম।

বিজ্ঞাপন

ম্যাচটা প্রথমার্ধের অতিরিক্ত সময়ে পকেটে পুরে ফেলেন সাইফের ইব্রাহিম। মিরাজের পাস থেকে গোল করে সাইফকে লিগের ১১ জয় নিশ্চিত করেন তিনি। এ জয়ে ৪১ পয়েন্ট নিয়ে চারে অবস্থান করছে সাইফ। দুই পয়েন্ট বেশি নিয়ে তিনে বন্দর নগরীর দল।

দুর্দশার চিত্রও পাল্টায় নি আবাহনীর। টানা চার ম্যাচে নির্মম অবস্থা দলটির। মুক্তিযোদ্ধার বিপক্ষে হার দিয়ে শুরু। এরপর ব্রাদার্স ইউনিয়নের সঙ্গে হোঁচট, শেখ জামালের বিপক্ষে অসহায় আত্মসমর্পণ তারপরে শেষ ম্যাচে আরও ম্যাড়ম্যাড়ে অবস্থা।

বিজ্ঞাপন

চট্টগ্রাম আবাহনীর হারে ২১ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে লিগে রানার্সআপ হয়ে গেছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।
সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন