বিজ্ঞাপন

সিটির সঙ্গে চুক্তি বেড়েছে স্টার্লিংয়ের

November 10, 2018 | 6:34 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ম্যানচেস্টার সিটির জার্সিতে চলতি মৌসুমে দারুণ সময় পার করছেন ইংল্যান্ডের অ্যাটাকিং মিডফিল্ডার রহিম স্টার্লিং। ২০১৫ সাল থেকে সিটির হয়ে খেলছেন এই ইংলিশ তারকা। এবার তার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে ইংলিশ ক্লাবটি।

নতুন চুক্তিতে বেশ খুশি স্টার্লিং, ‘নতুন চুক্তিতে আমি বেশ খুশি। এখানে আমার অবিশ্বাস্য উন্নতি হচ্ছে। যখন থেকে এখানে আছি, তখন থেকেই মনে হয়েছে এখানে আসাটা আমার জন্য ভালো হয়েছে। এজন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

বিজ্ঞাপন

ম্যানসিটির পরিচালক জিকি বেগিরিস্তাইন বলেন, ‘এই মুহুর্তটা ক্লাবের জন্য বেশ গুরুত্বপূর্ণ। প্রথম দুই সেশনেই ধারাবাহিকভাবে উন্নতি করেছে রহিম। এখন সে প্রিমিয়ার লিগের সেরা অ্যাটাকিং মিডফিল্ডার। তার পরিসংখ্যানই সব বলে দেয়। ভবিষ্যতেও ওকে সিটিতেই দেখা যাবে এজন্য বেশ ভালো লাগছে।’

নতুন চুক্তিতে প্রতি সপ্তাহে ম্যানসিটির কাছ থেকে ৩ লাখ পাউন্ড পাবেন স্টার্লিং। যেখানে সবচেয়ে বেশি বেতন পাওয়া ইংলিশ খেলোয়াড় হবেন এই মিডফিল্ডার।

বিজ্ঞাপন

২৩ বছর বয়সি এই ইংলিশ তারকা সিটির জার্সিতে সবমিলিয়ে ১০৬ ম্যাচে মাঠে নেমেছেন। যেখানে ৩৭টি গোল আছে তার। চলতি মৌসুমেই ১৪ ম্যাচে ৭টি গোল করেছেন তিনি। এছাড়াও গোল সহায়তা করেছেন ৭টি।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন