বিজ্ঞাপন

দহনের পোস্টারে ‘সাংবাদিক’ মম

November 12, 2018 | 1:25 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

‌‘দহন’ সিনেমা মুক্তি পাবে ৩০ নভেম্বর। প্রচারণার অংশ হিসেবে এর আগেই প্রকাশ পেয়েছে ছবিটির গান ও পোস্টার। সবখানেই সিয়াম-পূজা থাকলেও ছবিটির অন্যতম অভিনেত্রী মম ছিলেন আড়ালে। তবে খুব বেশি দিন মমকে আড়ালে রাখলেন না ‘দহন’ নির্মাতা। ছবিটির দ্বিতীয় পোস্টারে সিয়াম-পূজার সঙ্গে সাবেক লাক্স সুন্দরীকেও সামনে আনা হয়েছে।

সোমবার সকালে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ফেসবুক পেজে ‘দহন’-এর দ্বিতীয় পোস্টারটি প্রকাশ করা হয়। প্রচারচিত্রটিতে সিয়ামকে কয়েদির পোশাকে জেলের ভেতরে রেখে গারদের বাইরে পূজা ও মমকে রাখা হয়েছে। পূজাকে গার্মেন্টসকর্মীর আদলে সাজিয়ে মমের চোখে তুলে ধরা হয়েছে সাংবাদিকসুলভ দৃষ্টি। তার গলায় রয়েছে প্রেসকার্ড। এই তিনজনকে নিয়েই ‘দহন’ সিনেমার গল্প।

পোস্টারের আগে ‘হাজীর বিরিয়ানি’ ও ‘প্রেমের বাক্স’ শিরোনামে ‘দহন’ ছবিটির দুটি গান প্রকাশ করা হয়েছে ইউটিউবে।

বিজ্ঞাপন

‘দহন’ মূলত রাজনৈতিক নিরীক্ষাধর্মী সিনেমা। ক্ষমতা পরিবর্তনের খেলায় কোনও প্রাণ যেন অকালে ঝরে না পড়ে- এটিই হচ্ছে ছবিটির মূল বক্তব্য। ছবিতে সিয়াম অভিনয় করেছেন একজন মাদকাসক্ত যুবকের চরিত্রে, পূজা চেরী হয়েছেন গার্মেন্টস শ্রমিক। ধারণা করা হচ্ছে, দুজনের প্রণয় ও ট্র্যাজিক পরিনামের গল্পে এগুবে সিনেমা।

‘দহন’ ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এই নির্মাতা এর আগে চলতি বছরের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা ‘পোড়ামন ২’ নির্মাণ করেছেন। সেখানেও জুটি হিসেবে ছিলেন সিয়াম-পূজা।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন