বিজ্ঞাপন

নিজেকে প্রস্তুত করে চীন গেলেন ঐশী

November 12, 2018 | 5:20 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ডিসেম্বরের ৮ তারিখে চীনের সান্যা শহরে বসছে মিস ওয়ার্ল্ড ২০১৮ প্রতিযোগিতার ৬৮তম আসর। সুন্দরী বাছাইয়ের আন্তর্জাতিক এই মঞ্চে এবার বাংলাদেশ থেকে লড়বে জান্নাতুল ফেরদৌস ঐশী। মিস ওয়ার্ল্ড সম্মানের মুকুট পরতে ১২০ জন ভিন্ন দেশ ও সংস্কৃতির প্রতিযোগীর সঙ্গে লড়তে হবে ঐশীকে।

ঐশী অবশ্য সেই চেষ্টা চালিয়ে যাচ্ছেন বেশ ভালোভাবেই। প্রতিযোগিতায় শেষ পর্যন্ত টিকে থাকতে নিজেকে ভালোভাবেই প্রস্তুত করছেন তিনি। ইংরেজি ভাষায় দখল বাড়ানোর পাশাপাশি, বাড়িয়ে নিচ্ছেন বুদ্ধিমত্ত্বা এবং শারীরিক সৌন্দর্যও। শিখছেন নাচ-গান ও র‌্যাম্পে হাঁটার কৌশল। সেই সঙ্গে দেশকে ভাল ভাবে তুলে ধরতে গভীর ভাবে জানছেন বাংলাদেশকেও।

মিস ওয়ার্ল্ডে লড়ার আগে ঐশীর একটি পরিচিতি মূলক ভিডিও বানিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ। নিজেদের ইউটিউব পাতায় রবিবার ভিডিওটি শেয়ার করেছে প্রতিষ্ঠানটি। যেখানে ঐশী নিজের পছন্দ-অপছন্দ ও তার যাপিত জীবনের গল্প শেয়ার করেছেন। সেই সঙ্গে বাংলাদেশ প্রসঙ্গে নিজের দৃষ্টিভঙ্গিও তুলে ধরেছেন শোবিজ জগতের এই নবীনা।

বিজ্ঞাপন

ঐশীর আগে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে প্রতিযোগিতা করেছেন জেসিয়া ইসলাম। ২০১৭ সালের ৬৭তম আসরের প্রথম পর্ব থেকেই বাদ পড়েছিলেন ওই সুন্দরী। তবে ঐশী চাচ্ছেন না তার সঙ্গেও এমনটা হোক। মুকুট পরার লক্ষ্য নিয়েই চীনে গেছেন তিনি।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন