বিজ্ঞাপন

এবার সৌরভ গাঙ্গুলীর বায়োপিক!

November 14, 2018 | 3:52 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ভারতীয় সিনেমা বাজারে চলছে বায়োপিক বানানোর উৎসব। গেল ক’বছরে দেশটির অনেক ক্রীড়া তারকার জীবনই দেখানো হয়েছে রুপালী পর্দায়। আজহার উদ্দিন, মিলখা সিং, শচীন টেন্ডুলকারের মতো কিংবদন্তি যেমন রয়েছেন, তেমনি মেরি কম, মহেন্দ্র সিং ধোনির মতো সমসাময়িক তারকার জীবন থেকেও সিনেমা হয়েছে। তবে এতদিনেও বাঙালি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর বায়োপিক নিয়ে আগ্রহ দেখায়নি কোনো নির্মাতা।

সৌরভের বায়োপিক না দেখতে পাওয়ার দুঃখ এবার বোধহয় ঘুচলো। এবার সিনেমার মানুষ হয়ে প্রেক্ষাগৃহে সৌরভ। সৌরভের নিজের লেখা বই ‘আ সে়ঞ্চুরি ইজ নট এনাফ’ বই থেকেই বানানো হবে চিত্রনাট্য। যেখানে থাকবে কলকাতার বীরেন রায় স্ট্রিট থেকে খেলতে খেলতে লর্ডসের ব্যালকনি পর্যন্ত পৌঁছানোর বিস্তারিত বর্ণনা।

বিজ্ঞাপন

বলিউডে গুঞ্জন শোনা যাচ্ছে, সৌরভের বায়োপিক বানাতে তার সঙ্গে কয়েকবার কথা বলেছেন প্রযোজক একতা কাপুর। সৌরভ রাজিও হয়েছেন, তবে শর্তসাপেক্ষে। ভারতীয় ক্রিকেটের প্রাক্তন এই দলনেতা চাচ্ছেন পছন্দের কোন নির্মাতা বানাক তার বায়োপিক। সেক্ষেত্রে সৌরভের প্রথম পছন্দ সৃজিত মুখার্জী। ‘বাইশে শ্রাবন’ খ্যাত এই নির্মাতা নিজেও চাচ্ছেন কাজটি করতে।

ছ’মাস ধরে সৌরভকে বায়োপিকের জন্য খোঁচাচ্ছেন সৃজিত। এজন্য একতার সঙ্গে কথা বলার পর সৃজিতের নামটি প্রস্তাব করেন সৌরভ। একতার প্রযোজনায় এর আগে ‘বেগমজান’ নামে একটি সিনেমা বানিয়েছেন সৃজিত। সবকিছু মিলে গেলে আর অল্প কিছুদিনের মধ্যেই হয়তো আসবে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক নির্মাণের ঘোষণা।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন