বিজ্ঞাপন

টক্কর হবে ২৫ জানুয়ারি!

January 8, 2018 | 5:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিজ্ঞাপন

২৫ জানুয়ারি বৃহস্পতিবার। হঠাৎ করেই বিশেষ গুরুত্ব পাচ্ছে তারিখ ও দিনটি। বলিউডি দিনপঞ্জিতে ২৫ জানুয়ারি হতে পারে দাদাগিরির দিন! বড় পর্দায় টক্কর দিতে আসবে দুই অলোচিত ছবি।

অনেক অনিশ্চয়তার পর ২৫ জানুয়ারি মুক্তির দিনক্ষণ চূড়ান্ত করেছে ‘পদ্মাবত’। নানান বিতর্কের মুখে পড়া ছবিটি দেখতে মুখিয়ে আছেন দর্শকরা।

আর এই জন্যই দুশ্চিন্তায় আছেন ‘প্যাডম্যান’ ছবির প্রযোজক। পূর্বঘোষণা অনুযায়ী অক্ষয়ের ‘প্যাডম্যান’ ছবিটিও ২৬ জানুয়ারি মুক্তি পাবে।

বিজ্ঞাপন

২৫ জানুয়ারি মুক্তির কথা ছিল সিদ্ধার্থ মালহোত্রা-মনোজ বাজপেয়ি অভিনীত ‘আইয়ারি’ ছবির। কিন্তু বলিউড বক্স অফিস ক্ল্যাসে পিছিয়ে নেয়া হয়েছে ‘আইয়ারি’র মুক্তির তারিখ। ফেব্রুয়ারির ৯-এ ঠিক করা হয়েছে ছবিটির মুক্তির নতুন দিন।

কিন্তু এখন কী হবে? টক্করে কে থাকবে এগিয়ে? পিছিয়ে পরবে কে? এই গবেষণাই চলছে বি-টাউনে। একই সঙ্গে প্রযোজকরাও কষতে বসেছেন লাভ-ক্ষতির হিসাব।

প্যাডম্যান ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্টের কর্মকর্তা প্রেরারনা অরোরা অনেকটা অসহায় হয়ে বলেছেন, ‘প্যাডম্যান’ ছবির মুক্তির তারিখ আগে থেকেই ঘোষণা করা হয়েছে। এর মধ্যে হঠাৎ করেই পদ্মাবত ঢুকে গেছে। ২৫ জানুয়ারি কি হতে পারে, তার কোনো ইঙ্গিত পাচ্ছি না।’

বিজ্ঞাপন

‘প্যাড ম্যান’ ছবিটি সিঙ্গেল স্ক্রিন দখল করে নিচ্ছে কমপক্ষে দুই সপ্তাহের জন্য। তাই ‘পদ্মাবত’ ও ‘প্যাডম্যান’ ছবি দুটির টক্কর সিনেপ্লেক্সে ভালোই জমবে বলে মনে হচ্ছে।

সারাবাংলা/পিএ/পিএম

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন