বিজ্ঞাপন

বগুড়ায় আ.লীগ নেতাকে গলা কেটে হত্যা, যুবলীগ নেতাসহ আটক ২

November 17, 2018 | 6:33 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বগুড়া: বগুড়ায় একটি ধান ক্ষেতে পাওয়া গেছে আদমদীঘির চাঁপাপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক নজরুল ইসলাম (৫০) এর লাশ। তাকে গলাকেটে হত্যা করে ওই ধান ক্ষেতে ফেলে গেছে অজ্ঞাত দুবৃর্ত্তরা।

শনিবার সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ লাশটি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় চাঁপাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীনুল ইসলাম (শাহীন) ও কাহালুর রবিউল ইসলাম নামে একজনকে আটক করেছে।

পরিবারের সদস্যরা জানান, নজরুল ইসলাম শুক্রবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে চাঁপাপুর বাজারে যান। এরপর রাতে বাড়ী ফেরেন নি তিনি। পরে পরিবারের সদস্যরা তাকে অনেক খোঁজাখুঁজি করেন। শনিবার সকালে বাড়ীর পূর্ব দিকে মন্দিরপুকুর মাঠে ধান ক্ষেতের মধ্যে গলা কাটা একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা।

বিজ্ঞাপন

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম মনির জানান, জিজ্ঞাবাদের জন্য শাহীন ও রবিউলকে আটক করা হয়েছে। নিহত নজরুল ইসলাম একজন মাদক ব্যবসায়ী ছিলেন, তার বিরুদ্ধে থানায় দুইটি মাদক মামলা রয়েছে। তাই রাজনৈতিক প্রতিহিংসা অথবা মাদক ব্যবসার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন