বিজ্ঞাপন

জাবিতে ভর্তিচ্ছুদের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা শুরু কাল থেকে

November 17, 2018 | 7:03 pm

।। ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি)  ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় মেধাতালিকায় উত্তীর্ণদের মধ্য থেকে নির্বাচিত শিক্ষার্থীদের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা শুরু হচ্ছে ১৮ নভেম্বর, রোববার থেকে। চলবে ২২ নভেম্বর পর্যন্ত।

শনিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব ও ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) মো. আবু হাসান সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, ১৮ নভেম্বরসহ ১৯, ২০ ও ২২ নভেম্বর বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন অনুষদ ও ইনস্টিটিউটে নির্বাচিত শিক্ষার্থীদের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা সম্পন্ন হবে। ‘এ’ ইউনিটে (গাণিতিক ও পদার্থবিষয়ক অনুষদ) উত্তীর্ণদের মধ্য থেকে নির্বাচিত শিক্ষার্থীদের মৌখিক পরীক্ষা ১৮, ১৯, ২০ ও ২২ নভেম্বর অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

এ ছাড়া ১৮ ও ১৯ নভেম্বর ‘বি’ ইউনিটের (সমাজ বিজ্ঞান অনুষদ), ১৮, ১৯, ২০ ও ২২ নভেম্বর ‘সি’ ইউনিটের (কলা ও মানবিকী অনুষদ: নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ এবং চারুকলা বিভাগ ব্যতিত), ১৮, ১৯ ও ২০ নভেম্বর ‘সি-১’ ইউনিটের (কলা ও মানবিকী অনুষদ: নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ) ব্যবহারিক পরীক্ষা, আগামীকাল ১৮ নভেম্বর ‘সি ১’ ইউনিটের (কলা ও মানবিকী অনুষদ: চারুকলা বিভাগ) ব্যবহারিক পরীক্ষা, ১৮, ১৯, ২০ ও ২২ নভেম্বর ‘ডি’ ইউনিটের (জীববিজ্ঞান অনুষদ) মৌখিক পরীক্ষা, ১৮, ১৯ ও ২০ নভেম্বর ‘ই’ ইউনিটের (বিজনেস স্টাডিজ অনুষদ), ১৮, ১৯, ২০ ও ২২ নভেম্বর ‘এফ’ ইউনিটের (আইন অনুষদ), ১৮ ও ১৯ নভেম্বর ‘জি’ ইউনিটের (ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, আইবিএ-জেইউ), ১৮, ১৯, ২০ ও ২২ নভেম্বর ‘এইচ’ ইউনিটের (ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি, আইআইটি) এবং ১৮, ১৯ ও ২০ নভেম্বর ‘আই’ ইউনিটে (বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউট) নির্বাচিতদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা সংক্রান্ত ওয়েরসাইটে (www.ju-admission.org) থেকে জানা যাবে।

সারাবাংলা/এমআই

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন