বিজ্ঞাপন

মিজানের অপরাধ প্রমাণিত হলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

January 8, 2018 | 8:39 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ডিএমপির অতিরিক্ত কমিশনার মিজানুর রহমানের অপরাধ প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

ইকো নামের এক নারীকে তুলে নিয়ে বিয়ে করার অভিযোগে তার বিরুদ্ধে পুলিশের অভ্যন্তরীন তদন্ত চলছে।

সোমবার বিকেল ৫টার দিকে তেজগাঁও নাখালপাড়া হোসেন আলী স্কুলে শীতবস্ত্র বিতরণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা জানান।

বিজ্ঞাপন

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী হুশিয়ার করে দিয়ে বলেন, যতবড় কর্মকর্তাই হোন না কেন। কেউ আইনের ঊর্ধ্বে নয়। তার বিরুদ্ধে এমন গর্হিত কাজ প্রমাণিত হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত অতিরিক্ত কমিশনার মিজানুর রহমান, ইকো নামের এক নারীকে বিয়ের পর মিথ্যা মামলায় জেল খাটাতে বাধ্য করেন বলে অভিযোগ করেন বকে নারী। ওই নারী জেল থেকে জামিনে বের হয়ে মিজানের বিরুদ্ধে এ অভিযোগ করেন।

বিজ্ঞাপন

মিজান যদিও ওই নারীর বিরুদ্ধে প্রতারণা মামলা করেছেন।

অভিযোগে ওই নারী জানিয়েছেন, মিজান তার সরকারি কোয়ার্টারে তুলে নিয়ে গিয়ে চার দিন আটকে রাখার পর জোর করে বিয়ে করে। বিয়েতে রাজি না হওয়ায় ওই নারী ও তার মাকে পিস্তল দিয়ে মেরে ফেলার হুমকি দেয়। এরপর মগবাজারে গিয়ে একটি কাজী অফিসে ৫০ লাখ টাকা দেনমোহরে বিয়ে করে। বিয়েরপর মোহাম্মদপুরের একটি ফ্লাট ভাড়া করে সেখানে বসবাস করতে থাকে।

ওই নারী আরও জানিয়েছেন, সেখানে বসবাস করলেও তার কোন স্বাধীনতা ছিল না। একদিন স্বামীর স্বীকৃতি চেয়ে ফেসবুকে দুজনের ছবি আপলোড করলে তার ওপর নেমে আসে নানান বিপদ। এরপরই মিজান তার বিরুদ্ধে মামলা করে।

সারাবাংলা/ইউজে/এমআই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন