বিজ্ঞাপন

কলকাতায় আমানের নতুন সিনেমা ‘বোবা রহস্য’

November 25, 2018 | 1:57 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

২০০৮ সালে অভিনয়ে আসেন আমান রেজা। তার অভিনীত প্রথম সিনেমা ‘সেই তুফান’, তবে মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘ভালোবাসার শেষ নেই’। এরপরের দশ বছরে ত্রিশের অধিক সিনেমায় অভিনয় করেছেন দেশীয় সিনেমার পরিচিত এই নায়ক। শুধু তাই নয়, কলকাতায়ও পাঁচটি সিনেমায় অভিনয় করেছেন আমান।

আমান রেজা এবার টালিগঞ্জের ষষ্ঠ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ‘বোবা রহস্য’ শিরোনামের এই ছবিটি নির্মাণ করছেন অভিষেক বাগচি। ছবিটি প্রযোজনা করছেন সাগর সেন। সেই সঙ্গে বাংলাদেশ থেকেও একজন প্রযোজক খোঁজা হচ্ছে। যৌথ প্রযোজনায় ছবিটি নির্মাণের চেষ্টা করা হলেও সেটি যদি সম্ভব না হয়, তবে সাফটা চুক্তির আওতায় ‘বোবা রহস্য’ মুক্তি দেওয়া হবে বাংলাদেশে।

১২ জানুয়ারি থেকে শুরু হবে ‘বোবা রহস্য’ সিনেমার দৃশ্যধারণ। ভারতের ঝাড়খন্ড প্রদেশে এক মাসের মতো চলবে শুটিং। এরপর সম্পাদনা ও শব্দ মিশ্রন শেষে আসছে বছরের মাঝামাঝি সময়ে মুক্তি দেয়া হবে ছবিটি।

বিজ্ঞাপন

আমান রেজা এই প্রতিবেদককে জানিয়েছেন রহস্য ধাঁচের এই ছবিটির মূল চরিত্রে থাকবেন বাংলাদেশী একজন নায়িকা। আর সেই নায়িকার নাম জানানো হবে ডিসেম্বরের ২ তারিখে। সিনেমাটিতে আমান সাজবেন তার প্রেমিক চরিত্রে।

সারাবাংলাকে আমান বলেছেন, ‘বাংলাদেশী বেশ জনপ্রিয় একজন নায়িকা বোবা রহস্য সিনেমার লিড রোলটি করবেন। এক্ষেত্রে জাতীয় পুরস্কার পাওয়া কয়েকজন অভিনেত্রীর সঙ্গে আলোচনা চলছে। আমারা এখনি তার নাম জানাতে চাচ্ছি না। এটা আপাতত চমক হিসেবে থাকুক। ডিসেম্বরের ২ তারিখে সবই জানা যাবে।’

বিজ্ঞাপন

বোবা রহস্যে আমান ছাড়া আরও অভিনয় করছেন সব্যসাচী চক্রবর্তী ও খরাজ মুখার্জী। দুজনেই থাকবেন অনুসন্ধানী পুলিশ চরিত্রে।

প্রসঙ্গত, ‘বোবা রহস্য’ সিনেমার পরিচালক অভিষেক বাগচি বলিউডি ‘গুন্ডে’ ছবিটির জন্য পরিচিত। এই ছবিতে লাইন প্রডিউসার (কলকাতা) হিসেবে ছিলেন তিনি। এছাড়াও, ‘আবর্ত’, ‘ব্ল্যাক’-এর জনপ্রিয় ছবিগুলোতে পরিচালকের সহকারী ছিলেন এই নির্মাতা।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন