বিজ্ঞাপন

সবুজ সংকেত পেলেই আমজাদ হোসেনকে নেয়া হবে ব্যাংকক

November 25, 2018 | 2:54 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ব্রেন স্ট্রোকে আক্রান্ত গুণী নির্মাতা ও লেখক আমজাদ হোসেনের শারিরিক অবস্থা অপরিবর্তিত আছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ব্যাংককে নেয়ার আয়োজন চললেও সংকটাপন্ন শারিরিক অবস্থার কারণে নেয়া সম্ভব হচ্ছে না।

এ বিষয়ে সারাবাংলা কথা বলে আমজাদ হোসেনের বড় ছেলে সাজ্জাদ হোসেন দোদুলের সঙ্গে। দোদুল জানান তার বাবার শারিরিক অবস্থা আগের মতোই সংকটাপন্ন। তারা তাকে উন্নত চিকিৎসার ব্যাংকক নিয়ে যেতে চাইলেও ঝুঁকির কথা চিন্তা করে এখনও সে সিদ্ধান্ত বাস্তবায়ন করা যাচ্ছে না। তবে তারা আশায় আছেন। এখানকার চিকিৎসরা সবুজ সংকেত দিলেই আমজাদ হোসেনকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে নিয়ে যাওয়া হবে।

দোদুল জানান, আমজাদ হোসেনের শারীরিক অবস্থার শেষ প্রতিবেদনগুলো ব্যাংককের হাসপাতালে পাঠানো হয়েছে। সেসব প্রতিবেদন দেখে বামরুনগ্রাদ হাসপাতালের চিকিৎসকরাও তাদের মতামত জানাবেন।

বিজ্ঞাপন

এরমধ্যে গতকাল রাতে (২৪ নভেম্বর) আমজাদ হোসেনের শারীরিক অবস্থার মারাত্মক অবনতি হয়। ছয় ঘণ্টা ডায়ালাসিস করাতে হয়। যে কারণে আজ (২৫ নভেম্বর) সকালে আমজাদ হোসেনকে ব্যাংকক নিয়ে যাওয়ার কথা থাকলেও তা সম্ভব হয়নি।

উল্লেখ্য ১৮ নভেম্বর স্ট্রোক করার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে প্রথমদিন থেকেই লাইফ সাপোর্টে আছেন তিনি। এরমধ্যে ২০ নভেম্বর আমজাদ হোসেনের দুই ছেলে সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমান প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। প্রধানমন্ত্রী সেসময় আমজাদ হোসেনের চিকিৎসার সব দায়িত্ব নিজের কাঁধে নেন।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন