বিজ্ঞাপন

আইয়ুব বাচ্চুর প্রতি শ্রদ্ধা জানানোর গানে ফাহমিদা নবী

November 26, 2018 | 3:50 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বাংলা ব্যান্ড গানকে জনপ্রিয় করতে যে কজনের ভুমিকা অগ্রগন্য, তাদের মধ্যে আইয়ুব বাচ্চু অন্যতম। যিনি ছিলেন গানের মানুষ, সংগীতই ছিল তার ধ্যান-জ্ঞান। তার প্রতি শ্রদ্ধা জানাতে তাই সুরকেই বেছে নিচ্ছেন অনেকে।


আরও পড়ুন :  ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারক হচ্ছেন তারা


তেমনি একটা কাজ হয়েছে সম্প্রতি। প্রয়াত আইয়ুব বাচ্চুকে শ্রদ্ধা জানাতে তৈরী হয়েছে গান। গানের শিরোনাম ‘মেনে নেয়া যায় না’। তিতাস কাজির কথা ও সুরে গানে কণ্ঠ দিয়েছেন দেশের নামকরা কণ্ঠশিল্পী ফাহমিদা নবী। গানে আরও কণ্ঠ দিয়েছেন প্রিন্স মাহফুজ।

গতকাল (২৫ নভেম্বর) রাজধানীর একটি রেস্তোরায় গানটির প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন দেশের নামকরা সব সংগীতশিল্পীরা। সন্ধ্যায় সবার উপস্থিতিতে প্রকাশ করা হয় গানটি।

বিজ্ঞাপন

ব্রিটেন ও বাংলাদেশ ভিত্তিক প্রযোজনা প্রতিষ্ঠান ট্যালেন্ট অ্যান্ড ক্রিয়েটিভিটি প্রোডাকশানসের প্রযোজনায় নির্মিত গানটির সংগীতায়োজন করেছেন মীর মাসুম। গানটির একটি মিউজিক ভিডিও নির্মিত হচ্ছে, যা প্রকাশ পাবে শিগগিরই।

আয়োজনে সংক্ষিপ্ত বক্তব্য রাখতে গিয়ে সুরকার তিতাস কাজি উপস্থিত শ্রোতাদের সামনে আইয়ুব বাচ্চুর সঙ্গে তার স্মৃতির রোমন্থন করেন। পাশাপাশি ‘মেনে নেয়া যায় না’ গানটি তৈরীর পেছনের গল্পটি তুলে ধরেন তিনি।

শিগগিরই গানটি এফএম রেডিও, টিভি চ্যানেলে শোনা ও দেখা যাবে। পাশাপাশি বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মেও প্রকাশ করা হবে গানটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

আমজাদ হোসেনের অবস্থার আবারও অবনতি

জিটিভিতে ‘কাঠ পুতুলের গল্প’

আনকাট সেন্সর ছাড়পত্র পেলো ‘জন্মভূমি’


আরও দেখুন :

৭ প্রশ্নে ইন্দ্রনীল [ভিডিও স্টোরি]

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন