বিজ্ঞাপন

আমজাদ হোসেনের শারীরিক অবস্থা অপরিবর্তিত

November 27, 2018 | 2:05 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

গুরুতর অসুস্থ খ্যাতিমান পরিচালক ও লেখক আমজাদ হোসেনের শারীরিক অবস্থা অপরিবর্তি আছে। কিন্তু আজ (২৭ নভেম্বর) সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। তবে আমজাদ হোসেনের বড় ছেলে নিশ্চিত করেছেন তার বাবার শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে।


আরও পড়ুন :  শাহরুখকে মারবে না কলিঙ্গ সেনা


আমজাদ হোসেনের শেষ শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করতে আজ (২৭ নভেম্বর) ব্যাংকক থেকে চিকিৎসক দল আসার কথা রয়েছে। সন্ধ্যায় এয়ার অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় আসবেন তারা। সেখান থেকে সরাসরি যাবেন তেজগাঁও-এর ইমপালস হাসপাতালে। আমজাদ হোসেনের শারীরিক অবস্থা ৩ ঘণ্টা পর্যবেক্ষণ করবেন চিকিৎসক দল। তারপর সিদ্ধান্ত নেবেন আমজাদ হোসেনকে বামরুনগ্রাদ হাসপাতালে নিয়ে যাওয়া যাবে কি না।

উল্লেখ্য, আমজাদ হোসেনকে আজ (২৬ নভেম্বর) ব্যাংকক নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সেটি আর হয়নি। ১৮ নভেম্বর ব্রেন স্ট্রোক করে গুরুতর অবস্থায় আমজাদ হোসেনকে ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রথমদিন থেকেই তাকে রাখা হয়েছে লাইফ সাপোর্টে।

বিজ্ঞাপন

এরমধ্যে ২০ নভেম্বর আমজাদ হোসেনের দুই ছেলে সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমান প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। প্রধানমন্ত্রী সেসময় আমজাদ হোসেনের চিকিৎসার সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন।

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :

ইউটিউবে মুক্তি পাচ্ছে ‘দি ডিরেক্টর’

সেন্সরের দিনে এলো ‘দহন’-এর গান


আরও দেখুন :

৭ প্রশ্নে ইন্দ্রনীল [ভিডিও স্টোরি]

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন