বিজ্ঞাপন

ফেনীতে ট্রেনের ধাক্কায় ৫ বাসযাত্রীর মৃত্যু

November 28, 2018 | 8:32 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ফেনী: ফেনীর শর্শাদিতে ট্রেনের ধাক্কায় পাঁচ বাসযাত্রীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ১৫ জন। তাদের ফেনী সদর হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মৃতদের মধ্যে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক কাজী মনসুর আহাম্মদ (২৮), বাসের চালক মনির হোসেন (৩৮), মো. আবুল বাশার (৪০) ও নিজাম উদ্দিন।বাকি একজনের পরিচয় জানা যায়নি।

বিজ্ঞাপন

বুধবার (২৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চাঁদপুরগামী মেঘনা এক্সপ্রেস ট্রেন যাত্রীবাহী একটি লোকাল বাসকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কৈখালী থেকে ছেডে আসা একটি যাত্রীবাহী লোকাল বাস ফেনী সদরে যাচ্ছিল। পথে শর্শদী রেল গেইট পার হওয়ার সময় মেঘনা এক্সপ্রেস ট্রেনের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৫ জন মারা যায়। এ সময় আহত হয় আরও ১৫ জন। আহতদের স্থানীয়রা ফেনী সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে পাঠিয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজে অংশ নেয়। ঘটনার পর থেকে ঢাকা-চট্টগ্রাম রুটে রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

বিজ্ঞাপন

দুঘটনার তাৎক্ষণিক খবর পেয়ে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী ও ফেনী-৩ আসনের মহাজোট প্রার্থী লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী ঘটনাস্থলে ছুটে যান।

ফেনী ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক তৌফিকুল ইসলাম জানান, ‘ফেনীর কৈখালী আবুপুর থেকে একটি যাত্রীবাহী বাস ফেনী সদরে যাচ্ছিল। পথে শর্শাদী রেলক্রসিংয়ে ওঠামাত্র মেঘনা এক্সপ্রেস ট্রেনটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ট্রেনের পাঁচ যাত্রীর মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ১৫ জনকে ফেনী সদর হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন