বিজ্ঞাপন

সিরাজগঞ্জে বাস-মিনিবাস-ট্রাকের সংঘর্ষে ৫ জনের মৃত্যু

November 29, 2018 | 1:40 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে তিনটি পরিবহনের সংঘর্ষে পাঁচজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত ১৯ জন। নিহতদের মধ্যে এখন পর্যন্ত মাত্র একজনের পরিচয় পাওয়া গেছে।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সদর উপজেলা কড্ডার মোড় এলাকায় এই ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

কড্ডার মোড়ের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) আসাদ আলী জানান, সকালে ঢাকা থেকে বগুড়াগামী আলিফ পরিবহনের একটি বাস কড্ডার মোড়ে এসে নিয়ন্ত্রণ হারায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মিনিবাস ও এর পাশের একটি ট্রাকের সঙ্গে আলিফ পরিবহনের বাসটির ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে বাসটি রাস্তার পাশে এবং মিনিবাসটি পাশের খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা উদ্ধার অভিযান শুরু করেন। ঘটনাস্থলেই চার নারীর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় আহত অবস্থায় আরো ২০ যাত্রীকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আরও এক নারী মারা যান।

নিহতের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের হাটিপাড়া গ্রামের আব্দুল খালেকের স্ত্রী সুমি আখতার আয়েশা (৩৫)।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

 

 

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন