বিজ্ঞাপন

টানা ১৬ ম্যাচ জয়হীন রহমতগঞ্জ অবনমন শঙ্কায়

January 9, 2018 | 9:34 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল (বিপিএল) মৌসুম শুরু করা পুরান ঢাকার ঐতিহ্যবাহী ক্লাব রহমতগঞ্জ এখন অবস্থান করছে রেলিগেশন জোনে। পা ফসকালেই লিগ থেকে ছিটকে পড়ে যেতে হবে তাদের। ওই একটাই জয় ছাড়া কোনও জয় নেই কামাল বাবুর ভাণ্ডারে।

সেটাই কাল হয়েছে পেশাদার লিগে জায়ান্ট কিলার হিসেবে খ্যাত রহমতগঞ্জের। প্রথমপর্ব ও শেষ পর্ব মিলিয়ে বেশ কয়েকবার ‘বড় মাছ’ শিকার করে চমকে দিয়েছিল এই পুরান ঢাকার ক্লাবটি। ঢাকা আবাহনী, মোহামেডান, শেখ জামাল, শেখ রাসেল আর মুক্তিযোদ্ধার মতো ক্লাবগুলো হোঁচট খেয়েছে রহমতগঞ্জ শিবিরে।

সেটা কাজে লাগাতে পারেনি কামাল বাবুর দল। টানা ১৬ ম্যাচ ধরে জয় খরায় ভুগছে তারা। তারই করুণ পরিণতি মিলতে চলেছে তাদের। ফরাশগঞ্জের পর রেলিগেশন জোনের সবচেয়ে ভয়ংকর খাদে অবস্থান করছে তারা।

বিজ্ঞাপন

তবে, একা রহমহগঞ্জই অবনমন পাড়ায় পা রাখছেন না তাদের সঙ্গে ‍মুক্তিযোদ্ধা সংসদও ১৭ পয়েন্ট নিয়ে শঙ্কার ক্ষণ গুনে চলছে। ১৪ পয়েন্ট নিয়ে ফরাশগঞ্জ আছে বড় শঙ্কায়। এক পয়েন্ট বেশি নিয়ে কামাল বাবুর শিষ্যরা অবস্থান করছে একই পথে।

তাদের সবার ভাগ্য ঝুলছে সুতোর মধ্যে। সাইফের বিপক্ষে জীবন-মরণ ম্যাচ খেলতে বিপিএলের শেষ দিন মাঠে নামছে রহমতগঞ্জ। আর তার আগের দিন বঙ্গব্ন্ধু স্টেডিয়ামে টিম বিজেএমসির সঙ্গে মাঠে নামছে শঙ্কায় থাকা মুক্তিযোদ্ধা। দু’দলেরই জয়ের বিকল্প নেই।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন