বিজ্ঞাপন

সমঝোতা করেছেন জোলি-পিট

December 2, 2018 | 3:24 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির বিচ্ছেদের মামলাটি আদালতে চলছে। এতোদিন ধরে আদালতের বাইরেও কথা চালাচালি করছিলেন হলিউডের সাবেক এই তারকা জুটি। এই উত্তপ্ত বাক্য বিনিময়ে জোলির পক্ষ থেকে সন্তানদের অভিভাকত্ব নিয়ে ছিল বেশ গুরুতর কিছু অভিযোগ।

তবে আপতত ঝামেলা মিটিয়ে নিচ্ছেন পিট-জোলি। সন্তানদের দায়িত্বের বিষয়ে তাদেরকে আর হয়তো আদালতে যেতে হবে না। কারণ নিজেদের ছয় সন্তানের অভিভাবকত্ব নিয়ে স্বাভাবিক সমঝোতায় পৌঁছেছেন তারা।

বিজ্ঞাপন

জোলির আইনজীবী সামান্থা বেলি দিজিয়ান বলেছেন, ‘সন্তানদের ভবিষ্যৎ নিয়ে দু’সপ্তাহ আগে উভয়পক্ষ সমঝোতায় পৌঁছান। এতে জোলি, পিট এবং মামলাটির বিচারক স্বাক্ষর করেছেন। তবে চুক্তির শর্তগুলো গোপন রাখা হয়েছে সন্তানদের নিরাপত্তার জন্য।’

আগামী ৪ ডিসেম্বর থেকে সন্তানদের অভিভাকত্ব নিয়ে আদালতে মামলা শুরুর কথা ছিল। কিন্তু এখন আর তা করতে হচ্ছে না। জোলি এককভাবে শিশুদের দায়িত্ব নিতে চাচ্ছিলেন। যেখানে পিটের খরচ দেওয়ার কথা ছিল। এখন সে ব্যপারে একটি নিশ্চিত সিদ্ধান্তে আসতে পেরেছেন দুজনে।

বিজ্ঞাপন

২০০৪ সাল থেকে প্রেম করেছেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। ২০১৪ সালে তারা বিয়ে করেন। ২০১৬ সালে বিয়ে ভাঙ্গে এই জুটির। তাদের সংসারে দত্তক নেয়া তিন সন্তানসহ ছ’জন সন্তান রয়েছে।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন