বিজ্ঞাপন

কবে বিয়ে করছেন সুস্মিতা সেন?

December 3, 2018 | 5:54 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

প্রকৃতিতে এখন শীতকাল। আর এই শীতকালকেই বিয়ের মৌসুম হিসেবে বেছে নিয়েছেন বলিউড তারকারা। এরইমধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। থেমে থাকেননি প্রিয়াংকা চোপড়া আর নিক জোনাস। শোনা যাচ্ছে খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রণবীর কাপুর-আলিয়া ভাট এবং অর্জুন কাপুর-মালাইকা।

এই শীতের মৌসুমেই তারা বিয়ে করবেন কিনা সেটা জানা যায়নি। যদিও জানা গেছে মালাইকা আরোরা ‘খান’ পদবী বাদ দিয়ে কাপুর পদবী নামের সঙ্গে যুক্ত করার জন্য প্রস্তুত হয়ে আছেন। বলিউডে গুঞ্জন, তারা নাকি থাকার জন্য ফ্ল্যাটও কিনে ফেলেছেন অর্জুন-মালাইকা। ওদিকে রণবীর-আলিয়াও বিয়ের প্রস্তুতি সেরে ফেলছেন।

এবার বলিউডে বিয়ের তালিকায় যুক্ত হতে চলেছে সুস্মিতা সেনের নাম। তিনি এখন চুটিয়ে প্রেম করছেন রোহমান শলের সঙ্গে। বয়সে ১৪ বছরের ছোট রোহমান নাকি সুস্মিতাকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেলেছেন। সেই প্রস্তাবে সম্মতিসূচক মাথা নেড়েছেন তিনি। খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।

বিজ্ঞাপন

তবে এছর নয়, ২০১৯ সালের শীতের সময় বিয়ের কাজ সেরে ফেলতে চান তারা। তারিখ ঠিক করেননি তারা। জানা গেছে, শুভ দিন দেখে তারা বিয়ে করবেন।

সুস্মিতা-রোহমানের প্রেমের বয়স মাত্র দুই মাস। প্রথমে তারা প্রেমের সম্পর্কের বিষয়টি স্বীকার করতে আপত্তি জানালেও পরবর্তীতে তা প্রকাশ্যে আনেন।

সারাবাংলা/আরেএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন