বিজ্ঞাপন

পাবনায় আধিপত্য বিস্তারের সংঘর্ষে প্রাণ গেল ২ জনের

December 3, 2018 | 9:31 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

পাবনা: পাবনার ভাড়ারা দুই গ্রুপের সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নের আওরঙ্গবাদ বাজার এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মালেক শেখ (৪৫) ও লস্কর খাঁ (৭০)।

বিজ্ঞাপন

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিকেল থেকেই ভাড়ারার সুলতান শেখ ও আক্কাছ শেখ গ্রপের সমর্থকরা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন।

একপর্যায়ে উভয় গ্রুপের সমর্থকরা আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ান। এতে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হন। আহতদের মধ্যে মালেক শেখকে হাসপতালে নেয়ার পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর কিছুসময় পরে লস্কর খান নামের আরো একজনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

নিহত মালেক শেখ আওরঙ্গবাদ গ্রামের মৃত আহেদ আলীর ছেলে আর লস্কর খা একই গ্রামের গহের খার ছেলে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, মূলত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে এই ঘটনা ঘটেছে। যে দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে এরা স্থানীয়দের কাছে আওয়ামী লীগ কর্মী হিসেবেই পরিচিত। সংঘর্ষের পর থেকে পুরো আওরঙ্গবাদ এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। যে কোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিজ্ঞাপন

দুপক্ষের লোকজন স্থানীয় আওয়ামী লীগের কর্মী হিসেবে পরিচিত হলেও আওয়ামী লীগের পক্ষ থেকে বিষয়টি কেউ নিশ্চিত করেননি।

এদিকে স্থানীয়রা জানিয়েছেন সংঘর্ষে দুইপক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। তবে রাত সাড়ে ৮টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত কেউ পাবনা জেনারেল হাসপাতালে কেউ ভর্তি হননি। প্রতিপক্ষের হামলা বা পুলিশের গ্রেপ্তার এড়াতে আহতরা অন্যত্র গিয়ে চিকিৎসা নিচ্ছেন বলেও স্থানীয়দের ধারণা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন