বিজ্ঞাপন

কালো জাদুর জন্যই এভারটন ছেড়েছেন লুকাকু!

January 10, 2018 | 3:45 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

তার এভারটন থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে আসা নিয়ে কম তোলপাড় হয়নি। ইউনাইটেডে এর মধ্যেই নিজের সামর্থ্য জানান দিয়েছেন রোমেলু লুকাকু। অথচ কালো জাদু করা না হলে তিনি নাকি এভারটনই ছাড়তেন না, দাবি করেছেন এভারটনের মূল অংশীদারদের একজন ফরহাদ মশিরি।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, লুকাকু এভারটন ছাড়ছেন। চেলসি না ম্যানচেস্টার ইউনাইটেড নতুন ঠিকানা হবে তা নিয়েই প্রশ্ন ছিল।

মশিরিও বলেছেন, লুকাকুকে রাখার সব চেষ্টাই করেছেন, ‘আমি দুই গ্রীষ্ম ধরেই ওকে ধরে রাখার চেষ্টা করছি। আমি ওর সাথে, ওর মা’র সাথে আর ওর এজেন্টের সাথে কথা বলছি। আমরা ওকে(লুকাকু) বলেছিলাম চেলসির চেয়ে বেশি সুবিধা দেবো।‘

বিজ্ঞাপন

কিন্তু এতোসব চেষ্টার পরও লাভ হয়নি মশিরির। শেষ পর্যন্ত লুকাকু এভারটন ছেড়েছেন। মশিরি এজন্য দায় চাপিয়েছেন ভুডুর ওপর,‘লুকাকুর মা ‘ভুডু’ (জাদু) করিয়েই ছেলেকে ক্লাবছাড়া করেছেন। লুকাকুর মাথা খারাপ হয়ে গেছে।‘ যদিও শেষ পর্যন্ত লুকাকু আর পুরনো ক্লাব চেলসিতে যাননি, তার ঠিকানা হয়েছে ইউনাইটেডে।

বেলজিয়াম স্ট্রাইকার লুকাকু ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত চেলসিতে খেলার পর এভারটনে আসেন। এভারটনের হয়ে প্রিমিয়ায় লিগের ৩০০ তম হ্যাটট্রিকটি লুকাকুরই। চলতি মৌসুমেও ইউনাইটেডের হয়ে করেছেন ১৬টি গোল।

সারাবাংলা/এসএন/এএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন