বিজ্ঞাপন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

December 6, 2018 | 2:59 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ‍ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) থেকে ঝুলন্ত অবস্থায় এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। জাহাঙ্গীর আলম রাজু (২১) নামে ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের স্নাতক চতুর্থ বর্ষের ছাত্র।

বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সোহরওয়ার্দী ছাত্রাবাসের পার্শ্ববর্তী এতিম আলীর কটেজের একটি কক্ষে তার মরদেহ পাওয়া যায়।

স্থানীয় হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন মো. জাহাঙ্গীর সারাবাংলাকে জানান, এতিম আলী কটেজের একটি সেমিপাকা কক্ষে ভাড়া থাকতেন রাজু। সকালে সহপাঠীরা ওই কক্ষে তাকে ডাকতে যান। দীর্ঘক্ষণ ডাকাডাকি করেও রাজুর সাড়া পাওয়া যায় না। পরে জানালা দিয়ে ঘরের সিলিংয়ের সঙ্গে রাজুকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা।

বিজ্ঞাপন

ওসি বেলাল উদ্দিন বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। রাজুর মৃত্যুর বিষয়ে নিশ্চিত হয়েছি। আত্মহত্যা বলেই আমাদের মনে হচ্ছে। ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মরদেহ নামানো এবং আনুষাঙ্গিক প্রক্রিয়া শুরু হবে।’

রাজু নোয়াখালী জেলার সোনাইমুড়ি এলাকার স্থায়ী বাসিন্দা। তার বাবা লেবানন প্রবাসী বলে পুলিশ জানায়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী বলেন, মরদেহ উদ্ধারের পর সুরতহাল হবে। মৃত্যু কিভাবে হয়েছে তখনই তা জানা যাবে।

বিজ্ঞাপন

এদিকে রাজুর মৃত্যুর ঘটনায় বিশ্ববিদ্যালয়ে তার সহপাঠীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সহপাঠীরা রাজুর মৃত্যুতে প্রতিক্রিয়া জানাচ্ছেন।

শিশির সজিব নামে একজন লিখেছেন, ‘কয়েকদিন আগে ডিপার্টমেন্টের করিডরে দেখলাম। সালামের উত্তর দিলাম। অথচ আজ তোকে দেখতে হলো ঝুলন্ত লাশ অবস্থায়। মানতে পারতেছিনা। একদম মানতে পারতেছিনা।’

মৌমিতা বড়ুয়া নামে একজন রাজুর নাম উল্লেখ করে লিখেছেন, ‘আত্নহত্যা সবকিছুর সমাধান নয় রে ভাই। সবার স্ট্যাটাসে যখন এই নামটা দেখলাম, কেমন একটা লাগলো। ফ্যাকাল্টির ছোট ভাই, পরপারে ভালো থাকিস।’

সারাবাংলা/আরডি/এনএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন