বিজ্ঞাপন

‘গোপন বৈঠক’ থেকে জামায়াতের ৩ নারীকর্মী গ্রেফতার

December 6, 2018 | 8:11 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে জামায়াত ইসলামীর রাজনীতিতে জড়িত তিন নারীকে গ্রেফতার করা হয়েছে। গোপন বৈঠক থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে নগর গোয়েন্দা পুলিশ।

বুধবার (৫ ডিসেম্বর) গভীর রাতে নগরীর বন্দর থানার কলসী দিঘীর পাড়ে একটি বাসা থেকে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম তাদের গ্রেফতার করেছে। তিন নারী হলেন- জেসমিন আক্তার (২৯), শাহানারা বেগম (৩৮) ও হামিদা আক্তার (৩০)।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) এ এ এম হুমায়ুন কবির সারাবাংলাকে বলেন, ‘কলসী দিঘীর পাড়ে একটি বাসায় গোপন বৈঠক করছিল। সেই বৈঠকে সংসদ নির্বাচনকে সামনে রেখে নাশকতা ও রাষ্ট্রীয় স্থাপনায় আঘাত করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির ষড়যন্ত্র হচ্ছিল বলে তথ্য পেয়ে আমরা অভিযান চালাই। বৈঠকে উপস্থিত বেশ কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলেও তিনজনকে আমরা গ্রেফতার করেছি। তারা জামায়াতের সক্রিয় নারী কর্মী।’

বিজ্ঞাপন

নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন সারাবাংলাকে জানান, গ্রেফতারের পর তিনজনের দেওয়া তথ্য অনুযায়ী তাদের মেসে তল্লাশি করে জামায়াতের সদস্য ফরম, চাঁদা আদায়ের রশিদ, মানবতাবিরোধী অপরাধে দণ্ডিত জামায়াত নেতাদের লেখা বইসহ কমপক্ষে ২৩ ধরনের সাংগঠনিক নথিপত্র উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার তিন জনসহ পলাতক জামায়াত নেতাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের ১৫ (২) ধারায় নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন