বিজ্ঞাপন

চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে’ ২ জনের মৃত্যু

December 7, 2018 | 9:36 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় দুই পক্ষের মধ্যে কথিত গোলাগুলিতে দুই ব্যক্তির মৃত্যু হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। আইনশৃঙ্খলা বাহিনী দাবি, মৃতরা মাদক বিক্রেতা ও ও সন্ত্রাসী।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) রাতে উপজেলার গোবিন্দহুদা মাঠে এ ‘গোলাগুলি’র ঘটনা ঘটে বলে দাবি করেছেন দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস।

মৃতরা হলেন, দামুড়হুদা উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের আবুল কাশেমের ছেলে ঝন্টু মিয়া ও একই উপজেলার চারুলিয়া গ্রামের মশিউর রহমানের ছেলে ধুলো বিশ্বাস। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে মাদকদ্রব্য, দেশীয় অস্ত্র ও বোমা উদ্ধার করা হয়েছে। মৃতদের মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপতাল মর্গে রাখা হয়েছে।

ওসি সুকুমার বিশ্বাস জানান, বৃহস্পতিবার রাতে দামুড়হুদা উপজেলার গোবিন্দহুদা-কার্পাসডাঙ্গা সড়কে থানা পুলিশের একটি দল টহল দিচ্ছিল। এসময় মাদকবিক্রেতা ও সন্ত্রাসীদের দুটি গ্রুপের মধ্যে গোবিন্দহুদা মাঠে মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে গুলি বিনিময় হয়।

তিনি বলেন, গুলির শব্দ শুনে গ্রামবাসী পুলিশকে খবর দেয়। এক পর্যায়ে পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী ও মাদকবিক্রেতারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি করে গুলিবিদ্ধ দুজনকে পড়ে থাকতে দেখেছে তারা। তাদের আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

মাদকবিক্রেতা ঝন্টুর নামে দামুড়হুদা থানায় মাদকদ্রব্য আইনে প্রায় ১০টি মামলা রয়েছে। সন্ত্রাসী ধুলোর নামে হত্যা, চাঁদাবাজিসহ মামলা রয়েছে ৬টি বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এমএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন