বিজ্ঞাপন

প্রথম দিনে সফল সারা আলি খান

December 8, 2018 | 4:40 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বেশ ভালোভাবে বলিউড যাত্রা শুরু করলেন সাইফ আলি খান কন্যা সারা আলি খান। বাবা সাইফ আলি খান বলিউড সুপারস্টার হওয়ায় কারণে সবার চোখ ছিল তার দিকে। স্টার কিড বলে কথা, ব্যর্থ হলে সমালোচকদের সমালোচনায় বিদ্ধ হতে হবে। তবে আপাতত সেদিক থেকে বেঁচে গেলেন সারা। শুক্রবার (৭ ডিসেম্বর) মুক্তি পাওয়া ‘কেদারনাথ’ সিনেমা বক্স অফিসে ভালো অবস্থানে রয়েছে।


আরও পড়ুন :  কোটা পূরণ করতেই দুটি ভারতীয় বাংলা সিনেমা মুক্তি


বলিউড বক্স অফিসের তথ্যমতে প্রথমদিনে ছবিটি ৭ কোটি ২৫ লাখ রুপি। প্রথম দিনে চলতি বছরে বলিউডে সর্বোচ্চ আয় করা ১৬ তম সিনেমা এটি। যদিও ছবিটিকে প্রতিদ্বন্দ্বিতা করতে হচ্ছে রজনীকান্ত-অক্ষয় কুমার অভিনীত ‘২.০’-এর সঙ্গে।

সমগ্র ভারতে ১৮৫০ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘কেদারনাথ’। তবে ভারতের উত্তরাখণ্ডে নিষিদ্ধ করা হয়েছে ‘কেদারনাথ’। হিন্দু ভাবাবেগে আঘাত হানার অভিযোগে সেখানকার কোন সিনেমা হলে মুক্তি পায়নি। এর আগে ওই অঞ্চলে সিনেমাটি প্রদর্শনের জন্য সবুজ সংকেত দেয়া হয়েছিল। তবে উগ্র হিন্দু সংগঠনগুলোর বিক্ষোভের মুখে পড়ে পরিস্থিতি পাল্টে যায়।

বিজ্ঞাপন

এদিকে সিনেমাটি সমালোচকদের বাহবা কুড়াচ্ছে। বিশেষ করে সারা আলি খানের প্রশংসা করতে দেখা গেছে সিনেমা রিভিউগুলোতে। আনন্দ বাজার পত্রিকায় এক রিভিউতে সারা আলি খানের ভূয়সি প্রশংসা করে লেখা হয়, ‘ছবির একমাত্র প্রাপ্তি সারা আলি খান। প্রথম ছবির নিরিখে তিনি বেশ স্বতঃস্ফূর্ত। আবেগের দৃশ্যেও সারা বেশ সম্ভাবনাময়ী।’

অন্যদিকে জিনিউজ ২৪ ঘন্টাও গুনগান গেয়েছে সাইফকন্যার। সংবাদ মাধ্যমটি তার সম্পর্কে লেখে, ‘এটি সারা আলি খানের প্রথম ছবি হলেও ছবিটি দেখার সময় কখনওই মনে হয়নি এটাই তার প্রথম ছবি। ছবিটি দেখলেই বোঝা যাবে, সারা ক্যামেরার সামনে কতটা স্বচ্ছন্দ্য! তিনি কতোটা আত্মবিশ্বাসী! সইফ-অমৃতা কন্যা কতোটা ট্যালেন্টেড, আর তিনি যে বলিউডে শক্ত ঘাঁটি গড়ার জন্যই এসেছেন তা সারা বেশ বুঝে দিয়েছেন।’

বিজ্ঞাপন

হিন্দু মেয়ে এবং মুসলিম ছেলের প্রেম নিয়ে সিনেমার কাহিনী গড়ে উঠেছে। উত্তরাখণ্ডের একটি ঘটনা নিয়ে নির্মিত হয়েছে এটি। সিনেমায় মুসলিম ছেলের চরিত্রে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত। এটি পরিচালনা করেছন অভিষেক কাপুর।

৬০ কোটি রুপি বাজেটের সিনেমাটি ৭০ কোটি রুপি আয় করতে পারলে হিট সিনেমার তকমা পবে বলে জানিয়েছে বলিউড বক্স অফিস।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

জয়ার নতুন ছবি ‘ফুড়ুৎ’

বুদ্ধিজীবী দিবসে আসছে ‘পোস্ট মাস্টার ৭১’

কাঙ্গালিনী সুফিয়ার অবস্থার উন্নতি

‘সোনচিড়িয়া’য় ডাকাত সুশান্ত

ঐশীর সামনে ইতিহাসের হাতছানি

একযোগে ৬৪ জেলায়…

মুক্তি মিললো মিকা’র


বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন