বিজ্ঞাপন

লিগের প্রথম হারের স্বাদ পেল ম্যানচেস্টার সিটি

December 9, 2018 | 10:42 am

স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

টানা ১৫ ম্যাচ অপরাজিত ছিল ম্যানচেস্টার সিটি। তবে শনিবার (৮ ডিসেম্বর) চেলসির ঘরের মাঠে মৌসুমের প্রথম হারের স্বাদ পেল পেপ গার্দিওলার দল। ঘরের মাঠে এই ম্যাচে ২-০ গোলের জয় তুলে নিয়েছে মাউরিজিও সারির দল।

ম্যাচে গোল পেয়েছেন এনগোলে কন্তে আর ডেভিড লুইজ।

স্ট্যামফোর্ড ব্রিজে এই ম্যাচে শুরু থেকেই রক্ষণভাগ ভালভাবেই সামলে রেখেছিল চেলসি। তাই প্রথমার্ধে খুব একটা আক্রমণ করতে পারেনি সিটির খেলোয়াড়রা। বরং প্রথমার্ধের শেষ মিনিটে এনগোলো কন্তের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা (১-০)। এডেন হ্যাজার্ডের বাড়ানো বল থেকে দুর্দান্ত শটে গোল করে দলকে এগিয়ে দেন ফরাসি এই মিডফিল্ডার। তাতেই এগিয়ে থেকে বিরতিতে যায় সারির ছাত্ররা।

বিজ্ঞাপন

বিরতির পরও একইভাবে খেলতে থাকে চেলসি। ব্যবধান বাড়াতে আক্রমণ চালায় তারা। ম্যাচের ৭৬ মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন ডেভিড লুইজ। কর্নার থেকে হ্যাজার্ডের বাড়ানো বল থেকে দারুণ এক হেডে গোল করেন ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার (২-০)।

ম্যাচের বাকি সময়ে আর গোল না হওয়ায় ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে সারির ছাত্ররা।

এ নিয়ে ১৬ ম্যাচে ১৩ জয়, ২টি ড্র ও একমাত্র হারে ৪১ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে নেমেছে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচের ৩৪ পয়েন্ট নিয়ে চারে আছে চেলসি। আর ১৬ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল।

বিজ্ঞাপন

দিনের অন্য ম্যাচে টেবিলের তলানিতে থাকা দল ফুলহ্যামকে ৪-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাতেই ১৬ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ছয়ে আছে ইউনাইটেড।

হ্যাডার্সফিল্ডের বিপক্ষে ১-০ গোলের জয় তুলে নিয়েছে আর্সেনাল। ১৬ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে আছে আর্সেনাল। আর ১০ পয়েন্ট নিয়ে ১৮তম স্থানে আছে হ্যাডার্সফিল্ড।

আর লেস্টার সিটিকে ২-০ ব্যবধানে হারিয়েছে টটেনহ্যাম। ১৬ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিনে আছে টটেনহ্যাম। ২২ পয়েন্ট নিয়ে লেস্টার সিটি আছে নবম স্থানে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন