বিজ্ঞাপন

‘মারদানি’র সিক্যুয়াল নিয়ে আসছেন রানী মুখার্জী

December 10, 2018 | 1:38 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

‘মারদানির’ আকাশচুম্বী সাফল্যের পর সিনেমাটির সিক্যুয়াল নির্মাণের কথা ভাবছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। আর সিক্যুয়াল ছবিতেও দেখা যাবে রানী মুখার্জীকে। খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।

চার বছর আগে মুক্তি পাওয়া ‘মারদানি’ মুক্তির পর বক্স অফিসের হিসাব পাল্টে দিয়েছিল। ২১ কোটি রুপি বাজেটের নারীকেন্দ্রিক সিনেমাটি তখন আয় করেছিল ৫৬ কোটি রুপি। যা প্রমাণ করেছিল যে, বলিউডে রানী মুখার্জীর জনপ্রিয়তা ফুরায়নি।

প্রথম কিস্তি প্রদীপ সরকার পরিচালনা করলেও সিক্যুয়াল পরিচালনায় তিনি থাকছেন না। তার জায়গায় পরিচালনা করবেন গোপি পুথরান। যিনি ‘মারদানি’ সিনেমার চিত্রনাট্যকার হিসেবে ছিলেন।

বিজ্ঞাপন

সিক্যুয়াল প্রসঙ্গে রানী মুখার্জী ভারতীয় সংবাদ মাধ্যমকে বলেন, ‘মারদানি আমার অন্তরের সঙ্গে মিশে আছে। যখন সিনেমাটি মুক্তি পেয়েছিল তখন অনেকে আমাকে এর সিক্যুয়াল নির্মাণ হবে কিনা জানতে চেয়েছিলেন! আমি তাইকে কিছু বলিনি। সবাইকে চমক দিতে চেয়েছিলাম। খুশির খবর যে, সিক্যুয়াল নির্মিত হচ্ছে। আমি সিক্যুয়ালে শুটিং করার জন্য দেরি করতে পারছি না।’

‘মারদানি’ সিনেমায় রানী মুখার্জীতে দেখা গিয়েছিল জেদী, কর্তব্যপরায়ণ পুলিশ অফিসারের চরিত্রে। শিশু পাচারকারীদের বিরুদ্ধে তিনি লড়েছিলেন। তবে সিক্যুয়ালে তিনি কোন চরিত্রে অভিনয় করেছেন সে বিষয়ে কোন তথ্য জানা যায়নি।

আগামী বছর সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানিয়েছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। আর মুক্তি পাবে ২০১৯ সালের মাঝামাঝি সময়ে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন