বিজ্ঞাপন

বগুড়ায় বিএনপি প্রার্থীর গাড়িবহরে হামলা

December 11, 2018 | 5:32 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বগুড়া প্রতিনিধিঃ  বগুড়া-৫ আসনের বিএনপি প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজের গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুরে  গাড়িবহরে এই হামলার ঘটনায় ২টি মাইক্রোবাস ও ৭/৮টি মটরসাইকেল ভাঙচুর করেছে প্রতিপক্ষ।

ধুনট-শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, প্রতিপক্ষ গ্রুপ এই হামলা চালালেও কারা এর সঙ্গে জড়িত তা এখনও নিশ্চিত করে বলা যচ্ছে না। ঘটনাস্থল থেকে দু’পক্ষকে সরিয়ে দেওয়া হয়েছে। তবে বিএনপি সমর্থকরা উপজেলার হুকুম আলীর মোড় এবং আওয়ামী লীগ সমর্থকরা ধুনট উপজেলা পরিষদ এলাকায় অবস্থান করছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বেলা ১২ টার দিকে বিএনপি প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজে গাড়ি বহর  ধুনটের গোসাইবাড়ির দিকে যাওয়ার সময় ধুনট বাজার এলাকায় আসলে তাদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে আওয়ামী সমর্থকরা। এসময় দুইপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। এ ঘটনায় ধুনট এলাকায়চাপা উত্তেজনা বিরাজ করছে।

বিজ্ঞাপন

বিএনপি প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ সাংবাদিকদের বলেন, উপজেলার রাঙ্গামাটি গ্রামে আওয়ামী লীগ কর্মীরা এক যুবদলকর্মীর বাড়িতে অাগুন দেয়। আজ তা দেখতে ও নির্বাচনী গণসংযোগে বের হয়েছিলাম। কিন্তু আওয়ামী লীগের নেতাকর্মীরা আমার গাড়ি বহরে হামলা চালায়। কিন্তু এসময় পুলিশ  নীরব ছিল। হামলায় বিএনপির ১২জন নেতকার্মী আহত হয়েছেন।

পুলিশ জানায়, সোমবার (১০ ডিসেম্বর) গভীর রাতে ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামে মুরাদ নামে এক যুবদলকর্মীর টিনসেড বাড়িতে আগুন লাগে। পরে রাত ১২ টার দিকে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। আগুনে ২টি ঘরসহ একটি মটর সাইকেল পুড়ে যায়।

পুলিশের ধারণা পুর্ববিরোধের জের ধরে কেউ এ ঘটনা ঘটাতে পারে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেডএফ 

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন