বিজ্ঞাপন

‘অজ্ঞান পার্টির’ কবলে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

December 13, 2018 | 3:23 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে বাস থেকে অজ্ঞান অবস্থায় এক ব্যবসায়ীকে উদ্ধারের পর হাসপাতালে তার মৃত্যু হয়েছে। পুলিশের ধারণা, যাত্রীবেশে ছিনতাইকারীরা তাকে অতিরিক্ত পরিমাণে ‘নেশাদ্রব্য’ খাইয়ে অজ্ঞান করে বাসে ফেলে গিয়েছিল।

বুধবার (১২ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে নগরীর কাস্টম মোড়ে একটি বাস থেকে দুলাল বণিক (৫০) নামে এই ব্যবসায়ীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে পুলিশ। এরপর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় দুলালের মৃত্যু হয়েছে বলে সারাবাংলাকে জানিয়েছেন নগরীর বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহি উদ্দিন মাহমুদ।

দুলাল বণিকের বাড়ি ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায়। চট্টগ্রাম নগরীর হাজারী লেইনে তার বাসা।

বিজ্ঞাপন

স্থানীয় আন্দরকিল্লা ওয়ার্ডের কাউন্সিলর জহরলাল হাজারী সারাবাংলাকে জানান, হাজারী লেইনের সন্দ্বীপ ভবনে দুলাল বণিকের বাসা। নগরীর ফ্রিপোর্ট এলাকায় দুলালের একটি জুয়েলারি দোকান আছে।

বন্দর থানার ওসি মহি উদ্দিন মাহমুদ সারাবাংলাকে বলেন, ‘ফ্রি পোর্ট থেকে কাস্টম মোড় পর্যন্ত আসার বাসে উঠেছিলেন দুলাল বণিক। কাস্টম মোড়ে এসে যখন সব যাত্রী নেমে যান, তখন চালক ও সহকারীরা তাকে অজ্ঞান অবস্থায় পেয়ে পুলিশকে খবর দেন। আমাদের ধারণা, দুলাল অজ্ঞান পার্টির কবলে পড়েছিল। তাকে সম্ভবত অতিরিক্ত ড্রাগ খাইয়ে দিয়েছিল। এতে তার মৃত্যু হয়েছে।’

ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছেন ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন