বিজ্ঞাপন

চট্টগ্রামে বিনম্র শ্রদ্ধায় শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ

December 14, 2018 | 2:54 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: বিনম্র শ্রদ্ধায় শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করেছে বন্দরনগরীর বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) মধ্যরাতে এবং শুক্রবার (১৪ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনার এবং নগরীর পাহাড়তলী বধ্যভূমিতে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সমাগম ঘটে।

বুদ্ধিজীবী স্মৃতিসৌধে সকালে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন চৌধুরী।

বিজ্ঞাপন

এছাড়া চট্টগ্রাম মহানগর যুবলীগ ও ছাত্রলীগ, জেলা ছাত্র ইউনিয়নসহ আরও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও সেখানে যান শ্রদ্ধা জানাতে। দুপুর পর্যন্ত লোক সমাগম ছিল বুদ্ধিজীবী স্মৃতিসৌধে।

এর আগে বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন চট্টগ্রাম প্রেসক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নেতারা। চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি, পেশাজীবী সমন্বয় পরিষদ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সংগঠনও শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

বিজ্ঞাপন

শুক্রবার সকালে উদীচী চট্টগ্রাম জেলা সংসদ, খেলাঘর চট্টগ্রাম মহানগরী কমিটি, বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন ও শ্রেণি-পেশার প্রতিনিধিরা শহীদ মিনারে ফুল দিয়ে বুদ্ধিজীবীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন।

সারাবাংলা/আরডি/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন