বিজ্ঞাপন

আশায় আশায় বছর গেল

December 15, 2018 | 5:51 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চলতি বছরের শুরুটা দারুণ করেছিলেন চিত্রনায়িকা আইরিন। বছরের প্রথম মাসেই এসেছিল তার একাধিক সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার খবর। নির্মাতা সূত্রে জানা গিয়েছিল প্রায় প্রতিটি ছবিই মুক্তি দেয়া হবে বছরের শেষের দিকের মাসগুলোতে। সে অনুপাতে কাজও হয়েছে। তবে এ বছরে আইরিন অভিনীত একটি ছবিও মুক্তি পায়নি।

গেল বছরের শেষ দিকে ২৩তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয় আবু সাইয়ীদ পরিচালিত ‘একজন কবির মৃত্যু’। ছবিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেন আইরিন। এরপর জানুয়ারিতে ঢাকাতেও ছবিটি দেখানো হলে দারুণ প্রশংসিত হয় আইরিনের অভিনয়। এরপর তিনি কেবল অভিনয়ই করে গেছেন কিন্তু তার কোন ছবিই দেখেনি মুক্তির মুখ!


আরও পড়ুন :  বিগ বসে সালমানের সঙ্গে শাহরুখ


বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’ ছবিটির সব ধরণের কাজ শেষ। দিচ্ছি-দেবো করেও শেষ পর্যন্ত ছবিটি মুক্তি দেওয়া হয়নি। একই বাক্য লেখা যায় অরণ্য পলাশের ‘গন্তব্য’, হারুনুজ্জামানের ‘পর্দার প্রেম এবং দেলোয়ার জাহান ঝন্টুর ‘আকাশমহল’ ছবিগুলো নিয়ে। এই সবগুলো ছবিতেই আইরিন রয়েছেন মূল নায়িকার চরিত্রে।

বিজ্ঞাপন

এছাড়ও প্রায় এক বছর ধরে চলছে আইরিনের ‘ভোলা’ ছবিটির দৃশ্য ধারণের কাজ।

সারাবাংলাকে আইরিন বলেছেন, ‘ছবি মুক্তি দেয়াটা কিন্তু আমার দায়িত্ব নয়। আমার কাজ অভিনয়। আমি সেটা বেশ ভালোভাবেই করেছি। এখন প্রযোজনা সংস্থার মর্জির উপর নির্ভর করছে ছবির ভাগ্য। তবে হ্যাঁ, ডিসেম্বরে অন্তত একটি ছবি মুক্তি দেয়া যেত। সেটা হচ্ছে না কারণ সামনে নির্বাচন। আশা করছি নতুন বছরের শুরুতে ভক্তরা আমাকে প্রেক্ষাগৃহে দেখতে পাবেন।’

এ বছর একটি ছবিও মুক্তি না পাওয়ায় আইরিন কিছুটা হতাশাও প্রকাশ করেছেন।

বিজ্ঞাপন

আইরিন বলেন, ‘আমি আশা করেছিলাম প্রেক্ষাগৃহে বসে ছবি দেখবো। হলো না। আসছে বছর হয়তো পুরোটা জুড়েই আমার ছবি থাকবে। ফেরদৌস ভাইয়ের সঙ্গে ‘গন্তব্য’, বাপ্পীর সঙ্গে ‘ভোলা’, ইমনের সঙ্গে ‘আকাশমহল’, সুমিত সেনের সঙ্গে ‘পর্দার প্রেম’ নীরবের বীপরীতে ‘রৌদ্রছায়া’ ছবিগুলো দর্শক পছন্দও করবে।’

উল্লেখ্য, ‘আকাশমহল’ ছবির গল্পে আইরিন অভিনয় করেছেন কাঠুরিয়ার মেয়ের চরিত্রে। নাম বীনা। দেলোয়ার জাহান ঝন্টুর পরিচালনায় তার নায়ক হয়েছেন ইমন। ড্যানি সিডাক অভিনয় করছেন দুষ্টু যাদুকরের চরিত্রে। এই ছবিটি নিয়ে আইরিন বেশ উচ্ছ্বসিত। ফ্যান্টাসি ধাঁচের এই ছবিটি বড়পর্দায় দেখার জন্য তিনি নিজেই নাকি অধীর হয়ে অপেক্ষায় রয়েছেন।

র‌্যাম্প থেকে চলচ্চিত্রে আসা নতুনদের মধ্যে সবচেয়ে সম্ভাবনাময় অভিনেত্রী আইরিন। ছোটপর্দা, বড়পর্দা মিলিয়ে অভিনয়ও করছেন নিয়মিত। ইতোমধ্যেই ছয়টি সিনেমায় তাকে পর্দায় দেখেছে দর্শক। নতুন ছবিগুলো মুক্তি পেলে সংখ্যাটা দুই অংকে পৌঁছে যাবে শিগগির। এখন অপেক্ষা শুধু মুক্তির।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

অসম্পূর্ণ মানুষ শাহরুখ!

ভালো থাকার গল্প ‘একদিন ভালো থাকি’

‘ক্র্যাক প্লাটুন’ বীরপ্রতীক গাজীর সাহসিকতা নিয়ে টেলিছবি

‘বিজয়ের গল্প’ নিয়ে বিজয় দিবসের গান

আমজাদ হোসেনের সঙ্গে আমার বাজি ধরার কাহিনিটা

সিয়ামের হঠাৎ হলুদ, নতুন বছরে বিয়ে

ব্যাংককে সরকারি ছুটি, আমজাদ হোসেনের মরদেহ দেশে আনতে বিলম্ব

‘শরীরের ক্যান্সার দূর করা যায়, মনের ক্যান্সার দূর করা যায় না’


আরও দেখুন :  একজন আমজাদ হোসেন [ভিডিও স্টোরি]

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন