বিজ্ঞাপন

রাজশাহীতে শিশুকে ধর্ষণের পর গলাকেটে হত্যা

December 16, 2018 | 4:01 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রাজশাহী: প্রাথমিক সমাপনী পরীক্ষা শেষে নানাবাড়ি বেড়াতে গিয়েছিলো শিশুটি। তবে জীবিত অবস্থায় বাড়ি ফেরা হলো না তার। নানা-নানী পাশের বাড়িতে গান শুনে ফিরে এসে দেখতে পায় শিশুটির গলাকাটা মৃতদেহ।

শনিবার (১৫ ডিসেম্বর) রাতে রাজশাহীর পবা উপজেলার বারইপাড়া গ্রামে এই নৃশংস ঘটনা ঘটে।

শিশুটির নাম হাসিনা খাতুন (১১)। সে গোদাগাড়ী উপজেলার বাইপুর গ্রামের হোসেন আলীর মেয়ে। প্রাথমিক সমাপনী পরীক্ষা শেষে ছুটি কাটাতে বারইপাড়া গ্রামের নানাবাড়িতে গিয়েছিল।

বিজ্ঞাপন

ওইদিন রাতে স্থানীয় মাদারের গান শুনতে পাশের বাড়ির গানের আসরে গিয়েছিলেন শিশুটির নানা-নানী। এ সময় বাড়িতেই ছিল হাসিনা। রাতে গানের আসর থেকে বাড়ি ফিরে নানা-নানী দেখতে পান ছোট্ট নাতনির রক্তাক্ত দেহ।

খবর পেয়ে রোববার (১৬ ডিসেম্বর) সকালে নগরীর কর্নহার থানা পুলিশ মৃতদেহটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

কর্নহার  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশা জানান, ‘পরীক্ষা শেষে কয়েকদিন আগে ওই বাড়িতে বেড়াতে আসে শিশু হাসিনা। শনিবার রাতে তাকে বাড়িতে রেখে নানা আকবর আলী ও নানী পাশের বাড়িতে গান শুনতে যান। এই সুযোগে কে বা কারা বাড়িতে ঢুকে শিশুটিকে প্রথমে ধর্ষণ করে এবং পরে গলাকেটে হত্যা করে।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘ধারণা করা হচ্ছে, শিশুটি হয়তো ধর্ষণকারীদের চিনে ফেলেছিল। এই কারণে তাকে গলাকেটে হত্যা করা হয়। শেষ রাতের দিকে যখন নানা-নানী বাড়ি ফেরে তখন শিশুটির মৃতদেহ ঘরের মধ্যে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে সকালে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

এ ছাড়া এই ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা যায়নি বলেও জানান ওসি।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন