বিজ্ঞাপন

চাঁদপুরে স্বামী-স্ত্রী ও দুই সন্তানের লাশ উদ্ধার

December 17, 2018 | 9:27 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চাঁদপুরের দেবপুরের হুজুরবাড়ি এলাকায় একই পরিবারের চার জনের লাশ উদ্ধার করা হয়েছে। চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( তদন্ত) হারুন অর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সোমবার (১৭ ডিসেম্বর) সকালে স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে  এসে মাইনুদ্দীন সরদার (২৬), তার স্ত্রী ফাতেমা বেগম (২৪), মেয়ে মিথিলা (৬) ও ছেলে সিয়ামের(৩) লাশ দেখতে পায়।

রামপুর ইউনিয়নের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী জানান, রোববার রাতের কোনো এক সময়ে এই ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে- পারিবারিক কলহের কারণেই এই ঘটনাটি ঘটেছে। তিনি বলেন, দুই সন্তানকে শ্বাসরোধ করে হত্যা, আর স্ত্রীকে পুকুরের পানিতে ডুবিয়ে হয়তো হত্যা করা হয়েছে।

বিজ্ঞাপন

ঘটনাস্থলে থাকা অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি সার্কেল) জাহিদুর রহমান চৌধুরী জানান, স্ত্রীর লাশটি পুকুরে পাওয়া গেছে। স্বামীর মরদেহ ঘরে ফাঁস দেয়া অবস্থায় আর দুই সন্তানের মরদেহ ঘরের মেঝেতে পাওয়া যায়।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( তদন্ত) হারুন অর রশীদ বলেন, ঘটনাস্থলে পুলিশের একটি তদন্ত দল কাজ করছে। তদন্তের পরই জানা যাবে এটি খুন নাকি আত্মহত্যা।

নিহত মাইনুদ্দীন চট্টগ্রামে একটি বেকারিতে কাজ করতো বলে জানায় পুলিশ।

বিজ্ঞাপন

প্রতিবেশী ও স্বজনদের ধারণা মাইনুদ্দীন স্ত্রী-সন্তানকে হত্যা করে নিজেও আত্মহত্যা করেছে। রাতে তার ফেসবুকে এ বিষয়ে একটা পোস্ট ছিলো।

সারাবাংলা/এনএইচ/জেডএফ 

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন