বিজ্ঞাপন

‘নোলক’ ছবির শিরোনাম সংগীত গাইলেন জে কে

December 20, 2018 | 12:38 am

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও ববি অভিনীত ছবি নোলক। কাজ শুরু করার সময় থেকেই আলোচনায় আছে ছবিটি। কিং শাকিব আর গ্ল্যামারে পরিপূর্ণ ববির রসায়ন দেখতে মুখিয়ে আছে দর্শকরা।

অনেকদিন ধরেই চলছে ছবির শুটিং। দৃশ্যধারণের পাশাপাশি আরও একটি নতুন কাজ হয়ে গেল নোলক ছবির। ধারণ করা হয়েছে নোলক ছবির শিরোনাম সংগীত।

বিজ্ঞাপন

শিরোনাম সংগীতে কণ্ঠ দিয়েছেন সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী জে কে মজলিস। আর এই গানের মাধ্যমে দীর্ঘ সময় পর প্লে-ব্যাকে ফিরলেন তিনি। এ প্রসঙ্গে জে কে মজলিশ বলেন, ‘আসলে গানটি আমার করার কথা ছিল না। কিন্তু ডেমো তৈরির পর সবার অনুরোধে আমিই গেয়েছি। এখন অপেক্ষা করছি গানটি শ্রোতারা কীভাবে গ্রহণ করে।’


আরও পড়ুন :  সিয়াম-অবন্তীর হানিমুন লিস্টে প্রথমে দেশ


ছবির দৃশ্যধারণের শেষ মুহূর্তে এসে প্রযোজক পরিচালক দ্বন্দ্বের কারণে পিছিয়েছে ছবির কাজ। তবে এখন ছবির হাল ধরেছেন প্রযোজক সাকিব সনেট। তার পরিচালনায় প্রায় শেষের পথে ছবির দৃশ্যধারণ।

সাকিব সনেট বলেন, ‘জে কে-র গলায় গানটি দারুণ মানিয়েছে। তাই আর অন্য কাউকে দিয়ে গাওয়াইনি।’ শিরোনাম সংগীতটি লিখেছেন ফেরারী ফরহাদ। সুর, সংগীত ও কণ্ঠ দিয়েছেন জে কে। বি হ্যাপি এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায় ছবিটিতে শাকিব খান-ববি ছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, ওমরসানী, তারিক আনাম খান, সহিদুল আলম সাচ্চু, নিমা রহমান, রেবেকাসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

.   শুক্রবার দেশে আসবে আমজাদ হোসেনের মরদেহ

.   নির্বাচনের পর বঙ্গবন্ধুর বায়োপিকের কাজ শুরু : শ্যাম বেনেগাল

.   ‘নায়ক প্রীতম’-এর জন্য নায়িকা খুঁজছে জাজ

.   এবার অভিনয়…

.   রোহিত শেঠির পরবর্তী ছবিতে অক্ষয় কুমার

.   সুমন গাইলেন নতুন গান

.   বৃহস্পতিবার শহীদ মিনারে টুটুলকে শেষ শ্রদ্ধা


আরও দেখুন :  নায়কের বিয়ে [ভিডিও স্টোরি]

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন