বিজ্ঞাপন

বিএনপির নির্বাচনি অফিস ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

December 20, 2018 | 2:34 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

নওগাঁ: একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে নওগাঁয় বিএনপি নেতা কর্মীদের গ্রেফতার, নির্বাচনি অফিস ভাঙচুর, প্রচারণায় বাধা ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুর সায়ো ১২টার দিকে দলটির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অভিযোগ করেন বিএনপি থেকে মনোনয়ন পাওয়া প্রার্থীরা।

সংবাদ সম্মেলনে নওগাঁ-৬ আসনের প্রার্থী আলমগীর কবীর অভিযোগ করেন, মাত্র কয়েকদিনের ব্যবধানে নওগাঁয় বিএনপির শতাধিক নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। ভাঙচুর করা হয়েছে ৭০টি নির্বাচনি অফিস ভাঙচুর করা হয়েছে। এ ছাড়াও  বিভিন্ন উপজেলায় বিএনপি নেতাকর্মীদের রাতের অন্ধকারে তুলে নিয়ে গিয়ে মারপিট করা হচ্ছে। এসব বিষয়ে পুলিশ ও নির্বাচন অফিসে জানানো হলেও কোন পদক্ষেপ নেওয়া হয়নি।

বিজ্ঞাপন

সদর আসনের প্রার্থী জাহিদুল ইসলাম ধলু সংবাদ সম্মেলনে বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির নিশ্চিত বিজয় ঠেকানোর জন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা গণসংযোগে বাধা দিচ্ছে।’

সংবাদ সম্মেলন সদর আসনের প্রার্থী জাহিদুল ইসলাম ধলু, নওগাঁ-৬ আসনের প্রার্থী আলমগীর কবীর ও নওগাঁ-৩ আসনের প্রার্থী আরিফিন সিদ্দিকী জনি উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন