বিজ্ঞাপন

মঠবাড়িয়ায় লাঙল প্রতীকের সমর্থকদের হামলায় সাংবাদিক আহত 

December 20, 2018 | 6:25 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় মহাজোট মনোনীত (লাঙল) প্রার্থী ডা. রুস্তুম আলী ফরাজির সমর্থকদের হামলায় ইন্ডিপেন্ডেট টিভির পিরোজপুর জেলা প্রতিনিধি তামিম সরদার (২৫) গুরুতর আহত হয়েছেন। আহত আবস্থায় তাকে মঠবাড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে মঠবাড়িয়া পৌরশহরের মিরুখালী স্টাণ্ড এলাকায় লাঙল প্রতীকের একদল সমর্থক তার ওপর সশস্ত্র হামলা চালায়। হামলার পর হামলাকারীরা ক্যামেরা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে বলে জানিয়েছেন তামিম।

সাংবাদিক তামিম জানান, আজ দুপুর সাড়ে ১২টার দিকে মহাজোটের লাঙল প্রতীকের অর্ধশত সমর্থক মোটরসাইকেল বহরে লাঠিসোঁটা নিয়ে মহরা দিচ্ছিল। শহরের মিরুখালী টেম্পু স্টাণ্ড সড়ক দিয়ে লাঙল প্রতীকের ওই মোটরসাইকেল বহর যাওয়ার সময় সাংবাদিক তিনি ভিডিও ধারণ করছিলেন। এ সময় লাঙল প্রার্থী রুস্তুম ফরাজির সমর্থকেরা প্রথমে তার ওপর হামলা করে। ধারলো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করা হলেও হেলমেট থাকার কারণে তিনি বেঁচে যান। এরপর হামলাকারীরা তাকে পিটিয়ে গুরুতর আহত করে। হামলাকারীরা তার ব্যবহৃত ক্যামেরা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় ও মোটরসাইকেলটি ভাঙচুর করেছে বলেও জানান আহত সাংবাদিক।

বিজ্ঞাপন

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত আনোয়ার জানান, সাংবাদিকের ওপর হামলাকারীদে শনাক্তের চেষ্টা চালাচ্ছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক তামিমের ওপর সন্ত্রাসী হামলার ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়েছেন মঠবাড়িয়া প্রসক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশ।

পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে মহাজোটের লাঙল ও স্বতন্ত্র প্রার্থীর আপেল প্রতীকের সমর্থকদের মধ্যে গত কয়েকদিন ধরে হামলা সমর্থকদের মধ্যে কয়েক দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। এঘটনার জের ধরে মহাজোট প্রার্থীর সমর্থকরা উপজেলার পৌর শহরসহ বিভিন্ন ইউনিয়নে হামলা চালিয়ে স্বতন্ত্র প্রার্থীর প্রায় ২০টি নির্বাচনী অফিস ভাঙচুর করে। এছাড়া গুলিসাখালী ইউনিয়ন বাজারে মহাজোট প্রার্থীর একটি অফিসে হামলা ভাঙচুরের ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার মহাজোটের লাঙল প্রতীকের সমর্থকরা লাঠিসোঁটা নিয়ে মোটরসাইকেলে মহরা চালিয়ে শক্তি প্রদর্শন করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন