বিজ্ঞাপন

বার্সেলোনায় ধারে খেলবেন ভ্যালেন্সিয়া ডিফেন্ডার মুরিয়ো

December 21, 2018 | 12:12 pm

স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

বেশ কিছুদিন ধরেই রক্ষণভাগে খেলোয়াড় নিতে চেষ্টা চালিয়েছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। এবার ধারে ভ্যালেন্সিয়া থেকে কলম্বিয়ান ডিফেন্ডার জেইসন মুরিয়োর সঙ্গে চুক্তি সারল তারা।

২৭ বছর বয়সি কলম্বিয়ান এই ডিফেন্ডার জাতীয় দলের হয়ে খেলছেন ২০১৪ সাল থেকে। দেশের জার্সিতে ২৭ ম্যাচে মাঠে নেমে করেছেন ১টি গোল। আর এ নিয়ে ৭টি ক্লাবের জার্সিতে মাঠে নেমেছেন তিনি। এবার ক্যারিয়ারের অষ্টম ক্লাব হিসেবে পেয়েছেন বার্সেলোনাকে। ক্লাব ক্যারিয়ারে সবচেয়ে বেশি ম্যাচ খেলেছেন ইন্টার মিলানের জার্সিতে। ইতালিয়ান ক্লাবটির হয়ে ৬১ ম্যাচে মাঠে নামার পর এক মৌসুম ধারে খেলেছেন ভ্যালেন্সিয়াতে। এরপর স্থায়ী চুক্তি হয় স্প্যানিশ ক্লাবটির সঙ্গে। তবে স্থায়ী চুক্তির পর সেখানে মাত্র ১টি ম্যাচে মাঠে নেমেছেন।

আগামী বছরের জানুয়ারিতে ভ্যালেন্সিয়া থেকে কাতালানদের সঙ্গে যোগ দেবেন কলম্বিয়ার এই ডিফেন্ডার। কথা আছে ৬ জানুয়ারি গেটাফের বিপক্ষে ম্যাচ দিয়ে বার্সায় অভিষেক হতে পারে তার। এই মৌসুম শেষে তাকে কেনার সুযোগ থাকবে বার্সার। তবে সেক্ষেত্রে বার্সাকে খরচ করতে হবে ২৫ মিলিয়ন ডলার।

বিজ্ঞাপন

এই মূহুর্তে ডিফেন্স নিয়ে বেশ ভুগতে হচ্ছে কাতালানদের। ইনজুরির কারণে প্রায় এক মাস মাঠের বাইরে থাকতে হবে স্যামুয়েল উমতিতি ও থমাস ভারমালিনকে। মারলিনের ফেরার কথা আছে একমাস পর, আর উমতিতি কবে ফিরছেন সেটি এখনও অনিশ্চিত।

তার গ্রীষ্মের শুরু থেকে বার্সার ডিফেন্সের নতুন ভরসা হতে পারেন মুরিয়ো।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন