রবিবার ১৬ জুন, ২০১৯ ইং , ২ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ শাওয়াল, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

আইনশৃঙ্খলাবিরোধী উপাদান, তাই বিএনপি ওয়েবসাইট বন্ধ: বিটিআরসি

ডিসেম্বর ২১, ২০১৮ | ৪:০৯ অপরাহ্ণ

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: আইনশৃঙ্খলাবিরোধী উপাদান থাকায় বিএনপির অফিশিয়াল ওয়েবসাইট (www.bnpbangladesh.com) বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) এক ইমেইলে নির্বাচন কমিশনকে (ইসি) এ তথ্য জানিয়েছে বিটিআরসি। বিএনপির পক্ষ থেকে নির্বাচন কমিশনে আনুষ্ঠানিকভাবে সাইট বন্ধের অভিযোগ করা হলে নির্বাচন কমিশন থেকে এ বিষয়ে পদক্ষেপ নিতে বলা হয় বিটিআরসিকে। তারই উত্তরে বিটিআরসি এ ইমেইল দিয়েছে।

শুক্রবার (২১ ডিসেম্বর) বিটিআরসির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ জহুরুল হক সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এর আগে, গত ১২ ডিসেম্বর বিএনপির পক্ষ থেকে চিঠি দেওয়া হয় নির্বাচন কমিশনকে। বিএনপির ওয়েবসাইটটি বন্ধ করে দেওয়া হয়েছে উল্লেখ করে দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের সই করা চিঠিতে ওয়েবসাইটটি আবার খুলে দেওয়ার অনুরোধ করা হয়।

বিএনপির আবেদনের পরিপ্রেক্ষিতে গত ১৭ ডিসেম্বর বিটিআরসিকে এ বিষয়ে পদক্ষেপ নিতে বলে নির্বাচন কমিশন। বিটিআরসি সূত্রে জানা গেছে, এর উত্তরে বিটিআরসি বৃহস্পতিবার ইসিকে জানায়, বিএনপি’র ওয়েবসাইটের কিছু কনটেন্ট দেশের আইনশৃঙ্খলার বিরুদ্ধে যায় বলেই সেটি বন্ধ করে দেওয়া হয়েছে। ওয়েবসাইটটি খুলে দিতে ইসির নির্দেশনা পুনর্বিবেচনা করার অনুরোধও জানায় সংস্থাটি।

সারাবাংলা/ইএইচটি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন