বিজ্ঞাপন

চাওয়ার চেয়েও বেশি পেলেন সারা আলী খান

December 23, 2018 | 4:03 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে সারা আলী খান তার এক ইচ্ছার কথা জানিয়েছিলেন। করণের এক প্রশ্নের জবাবে সারা জানান, সে অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করতে চান।


আরও পড়ুন :  মা-বাবা’র পাশেই চিরনিদ্রায় আমজাদ হোসেন


বিজ্ঞাপন

সেই কথা জানানোর পরেই হয়ত অনেকেই উঠে পরে লেগেছিলেন সারার ইচ্ছাটা পূরণ করার জন্য। সে অনুযায়ী কাজও হয়েছে। কার্তিকের সঙ্গে সারার দেখা করার এমন এক সুযোগ হয়েছে যে, চাওয়ার চেয়েও বেশি পেয়ে গেছেন সারা আলী খান।

চাওয়ার চেয়েও বেশি পেলেন সারা আলী খান

বিজ্ঞাপন

কার্তিকের সঙ্গে সিনেমা করার সুযোগ পেয়ে গেছেন সারা আলী খান। সারা তো শুধু ডেট করতে চেয়েছিলেন। কিন্তু এখন সারা অনেক সুযোগ পাবেন কার্তিকের সঙ্গে দেখা করার, কথা বলার।

এই আনন্দের সঙ্গে আরও এক আনন্দে ভাসছেন স্টার কিড সারা আলী খান। কারণ ছবিটি পরিচালনা করছেন ‘রকস্টার’, ‘হাইওয়ে’ খ্যাত পরিচালক ইমতিয়াজ আলী। ক্যারিয়ারের প্রথম দিকেই ইমতিয়াজের মতো পরিচালক পাওয়াটা অনেক বড় প্রাপ্তি সারার জন্য।

বিজ্ঞাপন

মজা এখনও শেষ হয়নি। ইমতিয়াজ আলীর পরিচালনায় যে ছবিতে সারা ও কার্তিক অভিনয় করতে যাচ্ছেন সেটি হলো ‘লাভ আজকাল’ ছবির দ্বিতীয় কিস্তি ‘লাভ আজকাল টু’। প্রথম পর্বে অভিনয় করেছিলেন সারার বাবা সাইফ আলী খান, দীপিকা পাড়ুকোনসহ অনেকে। প্রথম কিস্তি মুক্তি পায় ২০০৯ সালে। দ্বিতীয় কিস্তির শুটিং শুরু হবে শিগগিরই।

সারাবাংলা/পিএ /পিএম


বিজ্ঞাপন
আরও পড়ুন :

.   দেশের বাইরে যাচ্ছে ‘দহন’

.   শাহরুখকে দেখতে চান ভক্ত মালালা

.   নকশী কাঁথার মাঠ অবলম্বনে চলচ্চিত্র ‘নকশী কাঁথার খোঁজে’


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন