বিজ্ঞাপন

‘ফিলিস্তিন ও পুরো মুসলিম বিশ্ব শেখ হাসিনার সঙ্গে রয়েছে’

December 24, 2018 | 1:53 am

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ফিলিস্তিন ও পুরো মুসলিম বিশ্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রয়েছেন বলে জানিয়েছেন ফিলিস্তিনের পবিত্র আল আকসা মসজিদের গ্র্যান্ড মুফতি শায়েখ মোহাম্মদ আহমাদ হোসাইন।

রোববার (২৩ ডিসেম্বর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ আহমাদ হোসাইন বলেন, ‘গত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে নিয়ে গেছেন, দেশের শান্তি শৃঙ্খলা বেড়েছে। শেখ হাসিনা দেশে জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স তৈরি করেছে। শুধু আমি নই, পুরো ফিলিস্তিন ও পুরো মুসলিম বিশ্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রয়েছে।’

বিজ্ঞাপন

আগামীতেও শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন— এমন আশাবাদ জানিয়ে তিনি বলেন, গত ১০ বছরের যে উন্নয়ন হয়েছে, তা দেখার মতো। এ উন্নয়ন দৃষ্টান্তমূলক উন্নয়ন।

এর আগে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীর সামনে দাঁড়িয়ে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন ফিলিস্তিনের পবিত্র আল আকসা মসজিদের গ্র্যান্ড মুফতি শায়েখ মোহাম্মদ আহমাদ হোসাইন।

পরে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধ ঘুরে দেখেন। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বইয়ে মন্তব্য লেখেন।

বিজ্ঞাপন

এসময় খতিবের সেক্রেটারি অফিসার মোস্তফা, বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান, ইরান-বাংলাদেশ চেম্বারের সভাপতি ড. কাজী এরতেজা হাসান, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহমেদ হোসেন মির্জাসহ অন্যরা উপস্থিত ছিলেন। বাসস।

সারাবাংলা/টিআর/এসএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন