বিজ্ঞাপন

বড়দিনে টনি’র বাসায় তারকা হাট

December 25, 2018 | 4:22 pm

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

মৃদু শীতের মধ্যেই দরজায় এসে কড়া নাড়লো বড়দিন। তাতে কি? শহরবাসির মন খারাপ নেই। মৃদু শীতকেই বন্ধু বানিয়ে জাঁকালোভাবে পালন করছে বড়দিন। সাধারণ মানুষ থেকে আরম্ভ করে তারকা- সবার মাঝেই বিরাজ করছে উৎসবের আমেজ।


আরও পড়ুন :  সন্তানদের নিয়ে প্রকাশ্যে জোলি


বাংলাদেশের শোবিজ জগতে খুব বেশি খ্রিষ্ট ধর্মাবলম্বী তারকা না থাকায় খুব বেশি উচ্ছ্বাস চোখে পড়ে না। তবে দেশে তারকাদের কোন আয়োজন দেখা না গেলেও সুদূর নিউইয়র্কে ঠিকই বড়দিন উদযাপনে তারার মেলা বসেছে। বড়দিন উদযাপন করতে প্রবাসী অভিনেতা টনি ডায়েস ও প্রিয়া ডায়েসের বাসায় উপস্থিত হয়েছিলেন আমেরিকায় বাস করা বাংলাদেশি তারকারা। তাদের মধ্যে ছিলেন অভিনেত্রী রিচি সোলায়মান, শ্রাবন্তী, তমালিকা কর্মকার, রোমানা, লাক্স তারকা মিলা, করভী মিজান, কুমকুম হাসান, নওশীন, আদনান ফারুক হিল্লোলসহ আরও অনেকে।

বিজ্ঞাপন

টনি ডায়েসের ফেসবুক প্রোফাইলে আপলোড করা ছবি থেকে বিষয়টি জানা যায়। আপলোডকৃত সাতটি ছবিতে সবার চেহারা দেখলে মনে হবে প্রত্যেকে যেন পুনর্মিলনের আনন্দ খুঁজে পেয়েছেন বড়দিনের আড্ডায়।

স্ত্রী প্রিয়া ডায়েস ও একমাত্র মেয়ে অহনাকে নিয়ে ২০০৯ সালে আমেরিকায় পাড়ি জমান টনি ডায়েস। সেখানে তিনি একটি প্রতিষ্ঠানের ম্যানেজমেন্টর দায়িত্ব পালন করছেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য টনি ডায়েস ছাড়াও রিচি সোলায়মান, শ্রাবন্তী, রোমানা, মোনালিসা, শিল্পী রিজিয়া পারভীন, তমালিকা কর্মকারসহ অনেক তারকা বর্তমানে আমেরিকায় বসবাস করছেন।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   ৫৫ বছরে বিটিভি

.   পিতা-পুত্রের শুভেচ্ছা

.   জয়াকে কৌশিক গাঙ্গুলির অনুরোধ

.   টাকা ফেরত না এলে সিনেমা বানিয়ে কি লাভ? : ইলিয়াস কাঞ্চন


Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন