বিজ্ঞাপন

চলচ্চিত্রশূণ্য শুক্রবারের প্রেক্ষাগৃহ

December 27, 2018 | 1:54 pm

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নিয়ম অনুযায়ী প্রতি শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে দুটি করে সিনেমা মুক্তি পায়। তবে কোন কোন সপ্তাহে একটি সিনেমাও মুক্তি পায়। চলচ্চিত্র সংকটের কারণে এমনটা হয়ে থাকে। তবে ২০১৮ সালের শেষ শুক্রবার (২৮ ডিসেম্বর) সিনেমাশুন্য থাকছে দেশের প্রেক্ষাগৃহগুলো। বিষয়টি নিশ্চিত করেছে প্রযোজক সমিতি।


আরও পড়ুন :  পরিবেশের জন্য লিওনার্দো ডি ক্যাপ্রিওর দান


‘শেষ ভালো যার, সব ভালো তার’- প্রবাদটিকে যদি সত্যি ধরা হলে, দেশের চলচ্চিত্রের জন্য খারাপ সংবাদ বটে। জাতীয় সংসদ নির্বাচনের কারণে মূলত চলচ্চিত্র প্রযোজকরা সিনেমা মুক্তি দেয়ার সাহস করছেন না। এমনটাই মনে করছেন চলচ্চিত্র প্রযোজক সমিতির কর্মকর্তা সৌমেন রায় বাবু। তিনি সারাবাংলাকে বলেন, ‘এমনিতে সিনেমার বাজার ভালো না। তারওপর জাতীয় নির্বাচন। সিনেমা মুক্তি দিলে কেউ দেখবে না। প্রযোজকরাও তাই সাহস করছেন না। নির্বাচনের পর রাজনৈতিক পরিবেশ স্বাভাবিক হলে নতুনছবি মুক্তি পাবে।

চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদও একই সুরে কথা বললেন। তিনি বলেন, ‘রাজনৈতিক অবস্থা ভালো না। এরমধ্যে সিনেমা মুক্তি দেয়া আর না দেয়া সমান। আগে সব পরিস্থিতি শান্ত হোক।’

বিজ্ঞাপন

সবশেষ গত শুক্রবার (২১ ডিসেম্বর) মুক্তি পেয়েছে ‘স্বপ্নের ঘর ও ‘অর্পিতা’। যদিও সিনেমা দুটি নির্বাচনের প্রভাবে খুব বেশি সিনেমা হলে মুক্তি পায়নি।

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :

নির্বাচনের টেলিছবি ‘খেলারামের খেলা’

অন্ধকারেই থাকছে শাকিব-অপু’র ‘মাই ডার্লিং’

বিয়ে করলেন মাইলি সাইরাস ও হেমসওয়ার্থ


বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন