বিজ্ঞাপন

শ্যামপুরে দুই পক্ষের সংঘর্ষ, বিএনপি প্রার্থী সালাউদ্দিনসহ আহত ১০

December 30, 2018 | 12:41 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: ঢাকা-৪ আসনের শ্যামপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ ভোট কেন্দ্রে মহাজোটের প্রার্থী (লাঙ্গল) ও ঐক্যফ্রন্টের (ধানের শীষের) প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ধানের শীষের প্রার্থী সালাউদ্দিন আহমেদসহ অন্তত ১০ জন আহত হয়েছে বলে অভিযোগ করেছেন তার ছেলে তানভির আহমেদ রবিন।

রোববার (৩০ ডিসেম্বর) সকালে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জনিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

বিজ্ঞাপন

সালাউদ্দিন আহমেদের ছেলে তানভির আহমেদ রবিন  নিজেও প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন জানিয়ে বলেন, সকাল ৯টার দিকে শ্যামপুর মডেল স্কুলে ভোট দিতে গেলে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অতর্কিত হামলা করে। এ সময় ওই আসনের ধানের শীষের প্রার্থী সালাউদ্দিন আহমেদকে ছুরিকাঘাত করা হয়।

তিনি আরও বলেন, সালাউদ্দিন আহমেদকে বাঁচাতে এগিয়ে এলে আওয়ামী লীগের সমর্থকরা লাঠিসোঠা ও হকিস্টিক দিয়ে আঘাত করতে থাকে। ফলে সালাউদ্দিন ও তার ছেলে রবিনসহ ১০ জনের মতো আহত হয়েছে। তাদের প্রথমে গেন্ডারিয়া আজগর আলী হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে দুজনকে (সালাউদ্দিন ও রবিন) রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

তানভির আহমেদ রবিন আরও বলেন, ঢাকা-৪ আসনে মোট কেন্দ্র সংখ্যা ৭৭টি। তার মধ্যে ৫৫টি কেন্দ্রে বিএনপির এজেন্ট ছিল। কিন্তু কোন  এজেন্টকেই কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হয়নি।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, আওয়ামী লীগ -বিএনপি সমর্থকদের সংঘর্ষ চলাকালে জাতীয় পার্টির দুজন এজেন্ট হকিস্টিকের আঘাতে আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া সাংবাদিকদের বলেন, কোনো সহিংসতাই কাম্য নয়।  শ্যামপুর এলাকায় বিএনপির প্রার্থীর সাথে যা হয়েছে তার জন্য আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সহিংসতা যাতে ছড়িয়ে না পড়ে সেজন্য সজাগ রয়েছে পুলিশ। তবে বিএনপির পক্ষ থেকে যে অভিযোগ করা হচ্ছে তার সব সঠিক নয়।

সারাবাংলা/ইউজে/এআই/জেডএফ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন