বিজ্ঞাপন

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক বিক্রেতার মৃত্যু

January 2, 2019 | 3:40 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ফেনী: র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ফেনীর দাগনভূঁঞায় দুই মাদক বিক্রেতার মৃত্যু হয়েছে।  এসময় একটি ওয়ান শুটার গান, ১৩ রাউন্ড গুলি এবং ২৫০ কেজী গাঁজা ও একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়। নিহতরা হচ্ছে আসাদ (৪২), পিতা তারু ও ইমামুল আকন্দ পিতা মানিক আকন্দ। তাদের বাড়ি মাদারীপুর জেলার রাজৈর থানায়।

মঙ্গলবার (১ জানুয়ারি) দিবাগত রাতে এ ঘটনা ঘটে বলে সারাবাংলা.নেটকে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৭) ফেনী ক্যাম্প কমান্ডার শাফায়াত জামিল ফাহিম।

তিনি জানান, মঙ্গলবার রাতে র‌্যাব-৭-এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ফেনীর দাগনভূঁঞায় অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা তাদের লক্ষ্য করে গুলি ছোড়েন। পরে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে দুই মাদক বিক্রেতার মৃত্যু হয়। পরে সিলোনীয়া বাজারের রাস্তার পাশে দুই জনের মরদেহ উদ্ধার করা হয়। এসময় আরও দুইজন পালিয়ে যায়। সেখান থেকে তাদের লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বিজ্ঞাপন

ফেনী জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মুহাম্মদ সাহাব উল্লাহ রিটু জানান, র‌্যাব সদস্যরা মঙ্গলবার দিনগত রাত ১ টায় দু’টি মরদেহ নিয়ে আসলে লাশগুলো মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এমএমএইচ/এমআই

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন